হংসিকা-সোহেলের বিয়ের ছবি-ভিডিও ভাইরাল


প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২২, ৪:০৫ অপরাহ্ণ / ১০১
হংসিকা-সোহেলের বিয়ের ছবি-ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক :- ভারতীয় অভিনেত্রী হংসিকা মোতওয়ানি ও অভিনেতা সোহেল কাঠুরিয়া বিয়ে করেছেন সম্প্রতি। জয়পুরের ‘মুন্ডতা ফোর্ট অ্যান্ড প্যালেস’-তাদের বিয়ের আনুষ্ঠানিতা সম্পন্ন হয়েছে গত মাসের শেষ দিকে। তবে নতুন খবর হচ্ছে তাদের বিয়ের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। অভিনেত্রীর একাধিক ফ্যানক্লাব পেজ থেকে শেয়ার করা হয়েছে বিয়ের দিনের ছবি ও ভিডিও।

বিয়ের দিনে ট্রেডিশনাল পোশাকে সেজেছিলেন হংসিকা। লাল লেহঙ্গায় অপরূপা হংসিকা। সঙ্গে আইভরি শেরওয়ানিতে সেজেছিলেন বর। ‘হিন্দুস্তান টাইমস’র খবরে জানা গেছে, সিন্ধি প্রথা মেনে দম্পতি সাত পাকে বাঁধা পড়েছেন তারা।

এদিন সোশ্যাল মিডিয়ায় অসংখ্য ছবি ভাইরাল হয়েছে বিয়ের দিনের। একটি ছবিতে দেখা যাচ্ছে হংসিকা তার বন্ধুদের সঙ্গে পোজ দিয়েছেন। অপর একটি ভিডিওতে দেখা যাচ্ছে হংসিকা ও সোহেল হাতে হাত ধরে বিয়ের মণ্ডপের দিকে এগোচ্ছেন। মালা বদলের সময়ে আতসবাজির রোশনাইয়ে ভরে ওঠে চারিদিক।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রেমিকের বিয়ের প্রস্তাবে রাজি হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেত্রী নিজেই। ভাইরাল হয়েছিল তাদের ‘প্রি-ওয়েডিং’ বিভিন্ন অনুষ্ঠানের ছবি ও ভিডিও।

সাধারণ সংগীত, মেহেদি বা গায়ে হলুদ অনুষ্ঠানের বদলে এই দম্পতি আয়োজন করেছিলেন সুফি নাইটের। গত সপ্তাহে ‘মাতা কি চৌকি’ যাওয়া দিয়ে বিয়ের অনুষ্ঠানের সূচনা হয়। তখনও ক্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেত্রী। জয়পুরে বিয়ে হলেও হংসিকা চেয়েছিলেন মুম্বাই থেকে বিয়ের অনুষ্ঠান শুরু হোক।

সোশ্যাল মিডিয়ায় গত নভেম্বরের শুরুতেই নিজের সম্পর্কের কথা জানিয়েছিলেন অভিনেত্রী। প্যারিসের আইফেল টাওয়ারের সামনে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন সোহেল কাঠুরিয়া। ব্যাচেলরেট পার্টির জন্য হংসিকা ও তার বন্ধুরা উড়ে গিয়েছিলেন গ্রিসে।