শ্রীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২


প্রকাশের সময় : নভেম্বর ১৩, ২০২২, ৭:৩৪ অপরাহ্ণ / ৮৮
শ্রীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

সেলিম রানা স্টাফ রিপোর্টার:- গাজীপুরের শ্রীপুর উপজেলায় পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। রোববার (১৩ নভেম্বর) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পলক সিএনজি ফিলিং স্টেশনের সামনে ও দুপুর আড়াইটায় গুতার বাজার এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের ভালুকা উপজেলার গাছুনিয়া গ্রামের আব্দুল আলিমের ছেলে মুছা মিয়া (৩৩) ও শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের মো. ইউনুছ আলীর ছেলে লিটন মিয়া (৩৫)।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, সকাল ৯টায় মুছা মিয়া মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পলক সিএনজি ফিলিং স্টেশনের সামনে দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

অপরদিকে, মাওনা ফাঁড়ির ইনচার্জ মিন্টু মিয়া বলেন, দুপুর আড়াইটায় উপজেলার জৈনাবাজার-শৈলাট আঞ্চলিক সড়কের গুতার বাজার এলাকায় কভার্ডভ্যানের নিচে চাপা পড়ে লিটন মিয়ার মোটরসাইকেল। ঘটনাস্থলেই লিটন মারা যান। চালকসহ কভার্ডভ্যানকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।