র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে ‘সিটি শাহীন’ নিহত


প্রকাশের সময় : নভেম্বর ১৩, ২০২২, ৯:০৬ অপরাহ্ণ / ৮২
র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে ‘সিটি শাহীন’ নিহত

সেলিম রানা  স্টাফ রিপোর্টার :- নারায়ণগঞ্জের রূপগঞ্জ চোনপাড়ায় র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে সিটি শাহীন (৩৫) নামের ২৩ মামলার এক আসামি নিহত হয়েছেন বলে র‌্যাব জানিয়েছে। ঘটনাস্থল থেকে ৪৫ গ্রাম হেরোইন, পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাবের দাবি, সিটি শাহীন ও তার ১০/১২ জনের অস্ত্রধারী দল র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের উদ্দেশ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয় শাহীন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় র‌্যাবের পাঁচজন সদস্য আহত হয়েছেন বলেও র‌্যাব জানায়। গত বৃহস্পতিবার রাতে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন। তিনি বলেন, শাহীন চিহ্নিত মাদক কারবারি। তাকে দীর্ঘদিন ধরে খোঁজা হচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে সিটি শাহীনের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১ গত বৃহস্পতিবার দুপুরে চোনপাড়া বস্তিতে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সিটি শাহীন ও তার ১০/১২ জনের অস্ত্রধারী দল র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি চালায়। র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে পায়ে গুলিবিদ্ধ হয় শাহীন।

র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে সিটি শাহীন (৩৫) নামের ২৩ মামলার এক আসামি নিহত হয়েছেন

পরে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টা ২০ মিনিটে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন আরও বলেন, সিটি শাহীনের বিরুদ্ধে মোট ২৩টি মামলা রয়েছে। এরমধ্যে-দুটি হত্যা মামলা, তিনটি হত্যা চেষ্টা মামলা, মাদক, নারী ও শিশু নির্যাতন, পুলিশের ওপর হামলা, যৌন নিপিড়ন এবং অস্ত্র মামলাসহ তার বিরুদ্ধে মোট ২৩টি মামলা রয়েছে। র‌্যাব-১ এর অধিনায়ক বলেন, শাহীনকে আহত অবস্থায় যখন হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল তখন তার দলবল সিএনজি করে মাইক্রোবাসে ধাওয়া করে। এসময় মাইক্রোবাস থামিয়ে তাদের ধরতে গেলে তারা পালিয়ে যায়।