রেড ক্রিসেন্টকে ১০ লাখ টাকা অনুদান দিলো এনআরবিসি ব্যাংক


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২২, ৬:৩৯ অপরাহ্ণ / ৭৩
রেড ক্রিসেন্টকে ১০ লাখ টাকা অনুদান দিলো এনআরবিসি ব্যাংক

নিজস্ব প্রতিবেদক:-   দরিদ্র জনগোষ্ঠীকে সহায়তা এবং প্রাকৃতিক দুর্যোগ আক্রান্ত এলাকায় মানুষের সেবা দেওয়ার জন্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে ১০ লাখ টাকা অনুদান দিলো এনআরবিসি ব্যাংক।

শনিবার (১৭ ডিসেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সোসাইটির ম্যানেজিং বোর্ডের সদস্য মঞ্জুরুল ইসলামের হাতে অনুদানের চেক তুলে দেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

এসময় ব্যাংকের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, পরিচালক অলিউর রহমান, বিকল্প পরিচালক ডা. কুতুব উদ্দিন, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান এয়ার চিফ মার্শাল (অব.) আবু এশরার, স্বতন্ত্র পরিচালক খান মোহাম্মদ আব্দুল মান্নান, ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া, রেড ক্রিসেন্টের পরিচালক (ফাইন্যান্স) এ এইচ এম মইনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল বলেন, সেবাদানের মূলমন্ত্রে পরিচালিত হচ্ছে এনআরবিসি ব্যাংক। অর্থনীতিতে উন্নয়নে অবদান রাখার পাশাপাশি বিভিন্ন সামাজিক সেবামূলক কাজ করা হচ্ছে। ব্যাংকের সিএসআর তহবিল থেকে দরিদ্র ও অসহায় মানুষকের আর্থিক সহায়তা, চিকিৎসাব্যয়, শিক্ষায় সহায়তা ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আর্থিক সহায়তা করা হচ্ছে। রেড ক্রিসেন্টের মতো প্রতিষ্ঠানকে সহায়তা করে আমরা গর্বিত।

রেড ক্রিসেন্টের সদস্য মঞ্জুরুল ইসলাম বলেন, রেড ক্রিসেন্ট মানবতার সেবায় নিবেদিত একটি প্রতিষ্ঠান। রেডক্রিসেন্ট প্রতিষ্ঠা করেছিলেন বঙ্গবন্ধু ১৯৭২ সালে। যখন বাংলাদেশ ঘূর্ণিঝড় প্রবণ দেশ হিসেবে পরিচিত ছিল। ঘূর্ণিঝড়কে সফলভাবে মোকাবিলা করতে সরকারের পাশাপাশি রেড ক্রিসেন্টও অবদান রেখেছে। আমাদের প্রায় ৭০ লাখ ভলান্টিয়ার সারাদেশে বিনামূল্যে কাজ করে। আশা করি, রেড ক্রিসেন্টের এ কর্মসূচি এনআরবিসির সহযোগিতায় আরও প্রসারিত হবে।

তিনি বলেন, এনআরবিসিসহ বিভিন্ন মানুষের অনুদানের টাকায় রেড ক্রিসেন্ট চলে। এনআরবিসি ব্যাংকের প্রতি কৃতজ্ঞ তারা এগিয়ে এসেছে। এ অর্থ দিয়ে মাগুরায় আরেকটি শাখা নির্মাণের মাধ্যমে সেবাকার্যক্রম পরিচালনা করা হবে।