মোস্তফার দাবি ভোটের ব্যবধানে নতুন রেকর্ড হবে


প্রকাশের সময় : ডিসেম্বর ২০, ২০২২, ৫:০৪ অপরাহ্ণ / ৭৩
মোস্তফার দাবি ভোটের ব্যবধানে নতুন রেকর্ড হবে

স্টাফ রিপোর্টার রংপুর: ২০১৭ সালে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী প্রয়াত শরফুদ্দিন আহমেদ ঝন্টুকে প্রায় এক লাখ ভোটে হারিয়েছিলেন জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা। এবারের নির্বাচনে ভোটের ব্যবধানে নতুন রেকর্ড হতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন লাঙ্গল মার্কার প্রার্থী ও সদ্য বিদায়ী মেয়র মোস্তফা।

দমঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে নগরীর স্টেশন বাজার এলাকায় গণসংযোগ কালে সাংবাদিকদের এ কথা জানান।তিনি বলেন, জনমানুষের ঢল ও উচ্ছাস দেখে বোঝা যাচ্ছে আগামী ২৭ ডিসেম্বরের নির্বাচনটি একতরফা হতে যাচ্ছে। বিগত নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে ৯৮ হাজার ৬০০ ভোটের ব্যবধানে পরাজিত করার রেকর্ড ভঙ্গ করে এবার নতুন রেকর্ড হবে বলে জানান তিনি। আওয়ামী লীগের প্রার্থীকে ইঙ্গিত করে তিনি বলেন, মানুষের সাড়া ও উচ্ছ্বাস দেখেই বোঝা যায় নির্বাচনের ফলাফল কি হতে যাচ্ছে। বিগত দিনের কর্মকাণ্ড ও দুঃসময়ে পাশে থাকা বিষয়গুলোকে মূল্যায়ন করে মানুষ লাঙ্গলপ্রতিকে ভোট দেয়ার সিদ্ধান্ত নিয়েছে এই সিদ্ধান্ত থেকে তাদের ফেরানোর উপায় নেই। বানের পানির তোড়ে বালির বাঁধ টিকবে না বলে জানিয়েছেন তিনি।

সদ্যবিদায়ী এই মেয়র বলেন, স্টেশন এলাকার রাস্তাগুলোর বেহাল ও জরাজীর্ণ দশা ছিল। এ এলাকার মানুষের চলাচলের দুর্ভোগ লাঘবে কেউ কাজ করেনি। আমি দায়িত্ব নেবার পর সেগুলোর উন্নতি হয়েছে। উন্নয়নের জন্যই আজকের এই গণসংযোগে এই এলাকার এত মানুষের ঢল দেখা যাচ্ছে।
এবারের ভোটে তাকে নির্বাচিত করলে রংপুরকে ঢেলে সাজিয়ে একটি আধুনিক ও তিলোত্তমা নগরী হিসেবে গড়ার প্রতিশ্রুতিও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির,সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন,সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক,নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক এডভোকেট সৈয়দ ফারুক আলম,জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য হাসানুজ্জামান নাজিম,মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ,জেলা আহবায়ক আরিফুল ইসলামসহ জাতীয় পার্টি নেতৃবৃন্দ।