ভালোবাসা জয় করতে পেরেছে অপারেশন সুন্দরবন দর্শকদের : আইজিপি


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৪, ২০২২, ৭:২২ অপরাহ্ণ / ১৪২
ভালোবাসা জয় করতে পেরেছে অপারেশন সুন্দরবন দর্শকদের : আইজিপি

বিনোদন প্রতিবেদক :- অপারেশন সুন্দরবন ছবিটি দর্শকদের ভালোবাসা জয় করতে পেরেছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

তিনি আরও বলেছেন, টান টান উত্তেজনা ও সাসপেন্সে ভরপুর ছিল বলে ছবিটি দর্শকরা গ্রহণ করেছেন। মুক্তির পর থেকে দর্শকদের প্রশংসায় ভাসছে ছবিটি। ২ ঘন্টা ২১ মিনিট দর্শকদের মনোযোগ ধরে রাখাটাও ছবিটির একটা সাফল্য।

আইজিপি বলেন, ভিএফএক্স, সাউন্ড কোয়ালিটি, শিল্পীদের অভিনয়, কলাকুশলীদের মুন্সিয়ানায় অপারেশন সুন্দরবন একটি ভিন্নধর্মী ও মানসম্পন্ন চলচ্চিত্রের কাতারে স্থান পেয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে অপারেশন সুন্দরবন দেখার পর এসব কথা বলেন তিনি।

পুলিশের মহাপরিদর্শক বলেন, আমাদের র‌্যাব ট্রুপস ও অফিসাররাও দুর্দান্ত কাজ করেছেন। নানা মাত্রিকতায় অপারেশনের দৃশ্যগুলো তুলে ধরা হয়েছে। ছবিটি না দেখলে বোঝা যাবে না আমাদের অফিসাররা কত চৌকস এবং তারা কত পরিশ্রম করতে পারে। দর্শকরা ছবিটি গ্রহণ করেছেন এটাই আমাদের বড় সাফল্য।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন, একই বিভাগের উপ-পরিচালক মেজর রইসুল আযম, নির্মাতা অরুণ চৌধুরী, চয়নিকা চৌধুরী, অভিনেত্রী তানজিকা, এস এ হক অলিক, হৃদি হক, রায়হান রাফি ও অপারেশন সুন্দরবন-এর শিল্পী, কলাকুশলীরা।