বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আখেরি মোনাজাতে বন্ধ থাকবে যেসব রাস্তা


প্রকাশের সময় : জানুয়ারি ২১, ২০২৩, ৪:৩০ অপরাহ্ণ / ৬৩
বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আখেরি মোনাজাতে বন্ধ থাকবে যেসব রাস্তা

জেলা প্রতিনিধি :- গাজীপুর: গাজীপুরের টঙ্গীর তুরাগ নদীর তীরে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত রোববার (২২ জানুয়ারি) ১০টা থেকে ১২টার মধ্যে হওয়ার কথা রয়েছে।

এ উপলক্ষে গাজীপুর ট্রাফিক ব্যবস্থাকে ঢেলে সাজানো হবে বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্যা নজরুল ইসলাম।

শনিবার (২১ জানুয়ারি) সকালে টেলিফোন শিল্প সংস্থার (টেশিস) মাঠে এক প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, আখেরি মোনাজাতে দেশ-বিদেশের লাখ লাখ ধর্মপ্রাণ মুসল্লি অংশ নেবেন। এ উপলক্ষে আমরা প্রস্তুত রয়েছি। মোনাজাত উপলক্ষে বেশ কয়েকটি বিশেষ বাস ও ট্রেন চলাচল করবে।

তিনি আরও বলেন, আখেরি মোনাজাতে অংশ নেওয়া ধর্মপ্রাণ মুসল্লিদের যাতায়াত সুগম করার জন্য শনিবার রাত ১২টার পর থেকে টঙ্গী-কামারপাড়া রোড, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে গাজীপুরের ভোগরা বাইপাস পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে। এছাড়া ময়মনসিংহ ও গাজীপুরগামী যানবাহন গাবতলী দিয়ে কোনাবাড়ি হয়ে এবং ময়মনসিংহ থেকে ঢাকাগামী যানবাহনগুলোকে ভোগরা বাইপাস দিয়ে ৩০০ ফিট রাস্তা ব্যবহার করে চলাচল করতে বলা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন—গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ ইব্রাহিম খান, উপ-পুলিশ কমিশনার (সদর ও অর্থ) মোহাম্মদ ইলতুৎ মিশ ও উপ-পুলিশ কমিশনার মাহবুব-উজ-জামান।