বিএনপিকে নারায়ণগঞ্জে সমাবেশ করতে বললেন :শামীম ওসমান


প্রকাশের সময় : অক্টোবর ১৩, ২০২২, ৭:৩৯ অপরাহ্ণ / ২৩৪
বিএনপিকে নারায়ণগঞ্জে সমাবেশ করতে বললেন :শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি:- বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ রাজধানীতে না করে নারায়ণগঞ্জে করতে দলটির নেতাদের প্রতি আহবান জানিয়েছেন প্রভাবশালী আওয়ামী লীগ নেতা শামীম ওসমান এমপি।

একই সময় তিনি বিএনপিকে ছাত্রলীগ দিয়ে চ্যালেঞ্জ জানিয়ে বলেন, ঢাকায় সমাবেশ না করে নারায়ণগঞ্জ করেন আর একই সময়ে আমাদের নারায়ণগঞ্জ ছাত্রলীগ সমাবেশ করুক। দেখেন কোনটাতে বেশি লোক হয়। আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, শ্রমিক লীগ তো অনেক পরে, আগে ছাত্রলীগের সমান লোক দেখান। অল্প কিছু লোকজন নিয়ে আমাদের নেত্রীর বিরুদ্ধে উল্টাপাল্টা কথা বলবেন এগুলো আর মেনে নেওয়া যায় না।

বুধবার (১২ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে শ্রমিক লীগের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন শামীম ওসমান।

এদিকে বক্তব্য শুরুর আগে শামীম ওসমান নিজের মোবাইলে থাকা চট্টগ্রামে বিএনপির সমাবেশের একটি ভিডিও প্রদর্শন করেন। এবং সেখানে কত লোক হয়েছে সেটা স্থানীয় একজন গণমাধ্যমকর্মীর কাছ থেকে জানতে চান।

তিনি বলেন, সাংবাদিক সাহেব বলছেন ৫ থেকে ৭ হাজার আর আমি বলি ১০ হাজার লোক। চট্টগ্রাম বিভাগের ১৩টি জেলা হতে ১ হাজার করে লোক আসলেও ১৩ হাজার। এই ৫ হাজার ১০ হাজার লোকের মিছিল করে বলেন মহাসমাবেশ। এটাতো আমাদের ছাত্রলীগই করতে পারে। আমাদের এক একজন শ্রমিক লীগ নেতাই তো পনেরো হাজার লোকের মিছিল আনে। এটা হল বড় হাঁকডাক। আমিতো ভেবেছিলাম কি জানি হয়ে যাবে আজ বাংলাদেশে। আজ চট্টগ্রামে বিএনপির মহাসমাবেশ ছিল। এত হাঁকডাক বিভাগীয় মহাসমাবেশ। চট্টগ্রাম তো অনেক বড় বিভাগ। এই হল তাদের অবস্থা। যারা বলেন জনগণকে দিয়ে সরকারের পরিবর্তন ঘটাবেন তারা আজ বুঝবেন সাধারণ মানুষ আপনাদের পক্ষে নেই।

শামীম ওসমান আরও বলেন, ওরা বাংলাদেশে হায়েনার রূপ নিয়েছে। লাঠি রড নিয়ে এমন সব ভাষা ব্যাবহার করা হচ্ছে যেগুলো রাজনীতির ভাষা হতে পারে না। বৃটেনের মতো দেশে বিদ্যুৎ খাতে দাম বেড়ে গেছে। সেখানে আমরা এখনো ভাল আছি। জাতির পিতার কন্যা দেশ বাঁচাতে কাজ করছেন। তিনি বলেছেন- বিদ্যুৎ অপচয় করবেন না। আল্লাহ শেখ হাসিনার ওপর রহমতের চাঁদর বিছিয়ে রেখেছে। আইএমএফসহ সকলে বলেছে বাংলাদেশ চায়না ও ভারতের চেয়ে ভাল থাকবে।

শামীম ওসমান বলেন, আওয়ামী লীগের সবাই ভাল আমি বলি না, সব জায়গায় ভাল খারাপ আছে। কিন্তু যখন সারা পৃথিবীতে অর্থনৈতিক সংকট তখনতো আমাদের মিছিল করার কথা না। সকলকে একসাথে কাজ করা উচিত। আমরা এ কাজটা করছি না।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, জেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল কাদির, কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা কাজিম উদ্দিন, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর কামরুল হাছান নুন্না প্রমুখ।