বই প্রকাশ করতে চান পূজা


প্রকাশের সময় : মার্চ ৩, ২০২৩, ৮:১১ অপরাহ্ণ / ৮১
বই প্রকাশ করতে চান পূজা

বিনোদন ডেস্ক :- নিজের লেখা বই প্রকাশ করতে চান ঢাকাই সিনেমার এ সময়ের নায়িকা পূজা চেরী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

সম্প্রতি বইমেলায় গিয়েছিলেন পূজা চেরী। সেখানে এক প্রশ্নের জবাবে পূজা জানান, আগামীতে তার লেখালেখি করার ইচ্ছা আছে।
নিজের বই প্রকাশ করবেন কি না বা ইচ্ছা আছে কি না- এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, ইচ্ছা আছে। অবশ্যই ইচ্ছা আছে। যখন আমি পুচকি (ছোট) ছিলাম, একেবারে পুচকি ছিলাম; যখন কোনো কিছুই বুঝতাম না কিন্তু কবিতা ভালো লিখতাম। আমার মাকে আমি পড়ে শুনিয়েছি।

‘পোড়ামন ২’খ্যাত এই অভিনেত্রী বলেন, এখন অবশ্য লেখা হয় না। কবিতা খুব ভালো লিখতাম, তো আমি আসলে এখন আব্দুল আজিজকে (প্রযোজনা প্রতিষ্ঠান জাজের কর্ণধার) অনুপ্রেরণা ভাবি, তিনি বই লিখেছেন। আমিও ভাবছিলাম, আমিও কি তাহলে বই লেখা শুরু করব? কবিতা লেখা শুরু করব? তো এখন দেখা যাক।

কবিতার বই কি আসবে নাকি উপন্যাস-গল্প? এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, শুরু তো করতে হবে কিছু একটা দিয়ে।

এবারের বইমেলায় আব্দুল আজিজের কবিতার বই ‘প্রিয়তমা, তোমাকে বলছি’ প্রকাশিত হয়েছে। বইয়ের প্রচারে দুই নায়িকাকে সঙ্গে নিয়ে মেলায় গিয়েছিলেন তিনি। এরপর পূজাকে একই স্টলে বইয়ের প্রচারে দেখা গিয়েছিল।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন ২’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে রূপালী পর্দায় অভিষেক হয় পূজার। এরপর জাজের হয়ে ‘দহন’, ‘প্রেম আমার টু’, ‘নূর জাহান’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি।