পুলিশকে হারিয়ে ফেড কাপের শেষ আটে শেখ রাসেল


প্রকাশের সময় : জানুয়ারি ২৪, ২০২৩, ৭:২৮ অপরাহ্ণ / ৮১
পুলিশকে হারিয়ে ফেড কাপের শেষ আটে শেখ রাসেল

স্পোর্টস ডেস্ক :- ফেডারেশন কাপের গ্রুপ পর্বে পুলিশ এফসিকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে শেখ রাসেল ক্রীড় চক্র। আজ মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে পুলিশকে ১-০ গোলে হারিয়েছে তারা।

পুলিশ ছাড়াও ‘সি’ গ্রুপে শেখ রাসেলের সঙ্গী আবাহনী লিমিটেড।
সাইফ স্পোর্টিং ক্লাব ফুটবল থেকে সরে দাড়ানোয় ১১ দল নিয়ে আয়োজিত হচ্ছে ফেডারেশন কাপ। প্রতি গ্রুপে চার দল নিয়ে তিন গ্রুপে ভাগ করে খেলা আয়োজিত হওয়ার কথা থাকলেও সাইফের সরে দাড়ানোয় ‘সি’ গ্রুপ তিন দল নিয়েই সাজাতে হয়েছে। গ্রুপ চ্যাম্পিয়ন এবং রানার্সআপরা খেলবে পরের রাউন্ডে। এছাড়া তৃতীয় স্থানে থাকা সেরা দুই দল যাবে কোয়ার্টার ফাইনালে।

প্রথম ম্যাচে আবাহনীর কাছে ১-০ গোলে হেরেছিল পুলিশ। দ্বিতীয় ম্যাচে শেখ রাসেলের কাছেও একই ব্যবধানে হারল তারা। ফলে তাদের বিদায় প্রায় নিশ্চিতই। এই জয়ের ফলে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত শেখ রাসেলের। পরের ম্যাচে শেখ রাসেলের প্রতিপক্ষ আবাহনী।

পুলিশের বিপক্ষে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে শেখ রাসেল। একের পর এক আক্রমণ করলেও ডেডলক ভাঙতে পারছিল না। তাই প্রথমার্ধ গোলশূন্যই থাকে। দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়ায় শেখ রাসেল। প্রায় পুরোটা সময় খেলা হয় পুলিশের অর্ধেই তবুও গোলের দেখা মিলছিল না। ৭৭ মিনিটে শেখ রাসেলের হয়ে জয়সূচক গোলটি করেন নিহাদ জামান উচ্ছ্বাস। ফ্রি কিক থেকে উড়ে আসা বলে হেড করে জালের ঠিকানা খুঁজে নেন তিনি। তার সেই গোলে জয়ের উচ্ছ্বাসে ভাসে শেখ রাসেল।