পাবনায় কাভার্ডভ্যান চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত


প্রকাশের সময় : ফেব্রুয়ারি ৪, ২০২৩, ১২:৩৮ অপরাহ্ণ / ৫৬
পাবনায় কাভার্ডভ্যান চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

জেলা প্রতিনিধি :- পাবনা: পাবনায় কাভার্ডভ্যান চাপায় রেদোয়ান ইসলাম রুপম (২০) নামে এক মোটরসাইকেল চালক নিহত এবং অপর একজন আহত হয়েছেন।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মালিগাছা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে

নিহত রুপম পাবনা সদরের পৌর এলাকার গোপালপুর মহল্লার মৃত আব্দুল বাতেনের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের শেষ বর্ষের ছাত্র।

আহতের নাম অমিত হোসেন (১৫)। সে পৌর এলাকার মানিক হোসেনের ছেলে এবং স্থানীয় কালেক্টরেট স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির শিক্ষার্থী।

ঘটনার বিষয়ে নিহতের স্বজন পাভেল মৃধা জানান, সন্ধ্যার পরে তারা মোটরসাইকেল নিয়ে পাবনা শহরের দিকে যাচ্ছিল। পথে মালিগাছা নামক স্থানে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা স্থানীয় একটি শিল্প প্রতিষ্ঠানের কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অপরজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

এই ঘটনায় স্থানীয় জনতা ঘাতক কাভার্ডভ্যানকে আটক করলে চালক ও তার সহযোগী সেখান থেকে পালিয়ে গেছে বলে জানান তিনি।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার সান্যাল বলেন, ঘটনাটি রাত আনুমানিক ৮টার দিকে ঘটেছে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে আমাদের ফোর্স গিয়েছে। তবে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে একজনের মৃত্যু হয়েছে। অপরজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রামেক হাসপাতালে রেফার করেছেন চিকিৎসক।

এদিকে, ঘটনাস্থল থেকে ঘাতক কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহযোগী পালিয়েছে। এ ঘটনায় পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।