পঞ্চগড়ে বাসের ধাক্কায় মোটরসাইকলে আরোহীর মৃত্যু


প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২২, ৬:৪৭ অপরাহ্ণ / ৮৪
পঞ্চগড়ে বাসের ধাক্কায় মোটরসাইকলে আরোহীর মৃত্যু

মোঃ মোমিন ইসলাম সরকার পঞ্চগড় জেলা প্রতিনিধি:- পঞ্চগড়ে বাসের ধাক্কায় সমাথ রায় (৩০) নামে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চক্র রায় (৪০) নামে আরেক আরোহী আহত হয়েছেন রোববার (৩০ অক্টোবর) সকালে জেলার দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের বটতলি এলাকার হোসেনের ঘাট মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

এদিন দুপুরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।নিহত সমাথ রায় একই ইউনিয়নের খারিজবাজি পঞ্চায়েত পাড়া (মিলনগঞ্জ বাজার) গ্রামের সুভাস রায়ের ছেলে। দেবিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, সমাথ রায় প্রতিবেশী চক্র রায়কে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়ে ভাউলাগঞ্জরে দিকে যাচ্ছিলেন।পথে দেবীগঞ্জ-ভাউলাগঞ্জ সড়কে উঠলে শ্যামলী পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে গুরুত্বর আহত হন মোটরসাইকেলে থাকা ওই দুই আরোহী।

স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সেে নিয়ে যান। সেখানে সমাথ রায়ের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ সময় বিক্ষুব্ধ জনতা ঘটনার পর বাসটিকে আটক করে তবে চালক পালিয়ে যায়। দেবিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন সড়ক সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।