পঞ্চগড়ের বোদায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা দিনব্যাপী অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ৬:৫০ অপরাহ্ণ / ১৯১
পঞ্চগড়ের বোদায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা দিনব্যাপী অনুষ্ঠিত

মোঃ মাজহারুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধি ঃ পঞ্চগড়ের বোদা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৩ বোদা সরকারি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

‘স্মার্ট লাইভ স্টক স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে সামনে রেখে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৫ ফেব্রুয়ারী) বেলা ১১টায় বোদা সরকারি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত প্রদর্শনী মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার বহ্নি শিখা আশা। প্রদর্শনীতে ৩৩ জন খামারী গরু, ছাগল, দুম্বা, গাধা, ভেড়া, হাঁস, মুরগী, কবুতরসহ বিভিন্ন প্রজাতির পাখি প্রদর্শন করা হয়। খামারীদের উদ্বুদ্ধ করা ও বেকার যুবকদের খামার তৈরির জন্য উৎসাহিত করার লক্ষ্যে প্রাণিসসম্পদ প্রদর্শনীর আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার বহ্নি শিখা আশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখনে, বোদা পৌর মেয়র মো. আজাহার আলী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকলেছার রহমান জিল্লুর প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আব্দুস সোবহান। অনুষ্ঠান শেষে প্রদর্শনীতে আসা ৩৩ জন খামারীকে পুরস্কার বিতরণ করা হয়েছে।