নেত্রকোণার চল্লিশায় যাত্রীবাহী ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ঃ আহত ১৫


প্রকাশের সময় : মে ২৮, ২০২২, ২:১৪ অপরাহ্ণ / ৪৪২
নেত্রকোণার চল্লিশায় যাত্রীবাহী ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ঃ আহত ১৫

স্টাফ রিপোর্টার ঃ নেত্রকোণা -ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার চল্লিশা এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের ড্রাইভার ও হেলপার মারা গেছেন। সোমবার (২৩মে) ভোর সোয়া ৫ টার দিকে নেত্রকোণা -ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার চল্লিশা এলাকায় এই ঘটনাটি ঘটেছে। দূর্ঘটনায় যারা নিহত হয়েছেন – তারা হলেন, বাসের ড্রাইভার ময়মনসিংহের নান্দাইলের চন্ডিপাশা ইউনিয়নের বারিগ্রামের মৃত শাহনেওয়াজের ছেলে সবুজ মিয়া ও হেলপার সুনামগঞ্জের ধর্মপাশার রাজনগর এলাকার চান মিয়ার ছেলে সোহেল মিয়া।

আহতদের নেত্রকোণা ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্হল পরিদর্শনে থাকা অবস্হায় নেত্রকোণা মডেল থানার এস আই জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। পুলিশ ও স্হানীয়রা জানান,সোমবার ভোরে সোয়া ৫ টায় চট্টগ্রাম থেকে যাত্রীবাহী একটি বাস নেত্রকোণার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহগামী ধান বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে  ঘটনাস্থলেই ১ জন মারা যায়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরেকজন মারা যায়। পরে ময়মনসিংহ থেকে পুলিশের ক্রেন এসে বাস ও ট্রাক উদ্ধার করে। এদিকে ঘটনার পর সকাল ৯ টা পর্যন্ত সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।