নড়াইলে ৯১০ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ আটক ৪


প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২৩, ২:৫৭ অপরাহ্ণ / ৯৩
নড়াইলে ৯১০ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ আটক ৪

ক্রাইম রিপোর্টার,নড়াইলঃ নড়াইল জেলার বিভিন্ন এলাকা থেকে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৯১০ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ আটক করছে নড়াইল জেলা পুলিশ।

 বৃহস্পতিবার(১৬ই মার্চ) দিবাগত রাত থেকে শুক্রবার( ১৭ই মার্চ) সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন-আসামি মারুফ হোসেন(৩২ )লোহাগড়া উপজেলার পদ্মবিলা গ্রামের ছালাম শেখের ছেলে,শিমুল শেখ হল সদর থানাধীন মির্জাপুর গ্রামের মতলেব শেখের ছেলে ও আসামি মাসুদ খান (৩০) ও মুন্না খান (১৯) লোহাগড়া উপজেলার নোয়াগ্রামের বাসিন্দা।
পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার ( ১৭ মার্চ) সকালে ওসি ডিবি’র দিক নির্দেশনায় ডিবি পুলিশের একটি চৌকস টিম নড়াইল সদর থানাধীন মালিবাগ মোড় থেকে মাদক ব্যবসায়ি মারুফ হোসেন (তুহিন) কে ৭৩০ পিস ইয়াবাসহ আটক করেছে।
অন্যদিকে বৃহস্পতিবার (১৬ মার্চ) দিবাগত রাতে গোয়েন্দা (ডিবি) পুলিশের অপর একটি টিম মাদক কারবারি শিমুল শেখ(৩৬) কে মির্জাপুর থেকে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও তার নিজ ঘরের মেঝেতে মাটির নিচে লুকিয়ে রাখা ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
একই তারিখে পৃথক অপর একটি অভিযানে লোহাগড়া থানার অফিসার ইনচার্জের তত্তাবধানে ৩০ পিস ইয়াবাসহ লোহাগড়া উপজেলার কুমড়ী গ্রাম থেকে ২ জনকে আটক করা হয়।
এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়তে জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।