নড়াইলে পুলিশ ফাঁড়ির বিটে নিয়ন্ত্রণ হারিয়ে আহত- ৩ 


প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২৩, ৯:৫৩ অপরাহ্ণ / ৮৩
নড়াইলে পুলিশ ফাঁড়ির বিটে নিয়ন্ত্রণ হারিয়ে আহত- ৩ 
জেলা প্রতিনিধি:- নড়াইলের আগদিয়া বিছালী পুলিশ ফাঁড়ির সামনের গতি নিয়ন্ত্রক বিটে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমন উল্টে বিকাশ দাস (৪৫), রমেশ বিশ্বাস (৪৪, রাম দাস (৩৮), নামের তিন ব্যক্তি মারাত্মক আহত হয়েছেন। অথচ বিছালী ফাঁড়ির
পুলিশ বলছে তারা কিছু জানেনা।
গতকাল শনিবার ভোরে এ দুর্ঘটনায় ঘটে।
আহত বিকাশ দাস মনিরামপুর উপজেলার দোহাখুলা এলাকার রঞ্জন দাসের পুত্র।রমেশ বিশ্বাস একই উপজেলার লেবুগাতি এলাকার মৃত পুলিন বিশ্বাসের পুত্র, রাম দাস অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের দেয়াপাড়া এলাকার মৃত বরেন দাসের পুত্র।
আহত রাম দাস জানান, তারা হস্তশিল্পের কাজ করেন। গতকাল থেকে শুরু হওয়া ওড়াকান্দির  মেলার দোকানিদের কাছে তাদের তৈরি বিভিন্ন ধরনের হস্তশিল্প বিক্রির উদ্দেশ্য গত পরশু রাতে রওনা হয়। সেখানে গিয়ে তাদের মালামাল বিক্রি করে একটি নছিমনে তারা ৮ জন বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে আগদিয়া বিছালী পুলিশ ফাঁড়ির সামনের গতি নিয়ন্ত্রণ বিট দেখতে না পেয়ে চালক বিট পার হওয়ার সময় নসিমনের গতি না কমানোয় গাড়িটি উল্টে তারা তিনজন মারাত্মক আহত হয়। পরে তারা স্থানীয়দের সহযোগিতা অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা নেন।
এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক বিছালী এলাকার কয়েকজন জানায় দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে এবং নছিমনটা বিছালী পুলিশ ফাঁড়ির  পুলিশ সদস্যরা তাদের হেফাজতে নিয়ে যায়।
অভয়মগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক মাহফুজুর রহমান সবুজ জানান, দুর্ঘটনার শিকার
বিকাশ দাস,  রমেশ বিশ্বাস, রাম দাস নামের তিনজন হাসপাতালে এসেছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
বিছালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আসমত আলী’র কাছে জানতে চাইলে তিনি বলেন, এমন কোন ঘটনা আমার জানা নেই।