দেওয়ানগঞ্জে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস বিভিন্ন কর্মসূচি মধ্য দিয়ে  পালিত  


প্রকাশের সময় : মার্চ ২৭, ২০২৩, ৬:১৫ পূর্বাহ্ণ / ৫৩
দেওয়ানগঞ্জে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস বিভিন্ন কর্মসূচি মধ্য দিয়ে  পালিত  
 শরিফ মিয়া বিশেষ প্রতিনিধি ঃ জামালপুরের দেওয়ানগঞ্জ  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ এর বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে  দিবসটি  পালন করা  হয়েছে।
 রবিবার (২৬ মার্চ) সূর্য উদয়ের সাথে সাথে  কেন্দ্রীয় শহীদ মিনার  পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।
সকাল ৮ টার দিকে উপজেলা  প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফার সভাপতিত্বে,  সরকারি হাই স্কুল মাঠ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে  জাতীয় পতাকা উত্তোলন,  কুচকাওয়াজ পরিদর্শন,বীর মুক্তিযোদ্ধা   ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের  সংবর্ধনা ও পুরস্কার বিরতণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 এ সময়  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন,সহকারী কমিশনার (ভূমি) মাহবুব হাসান, মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্রধর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক
শাহজাহান আকন্দ, এমপির প্রতিনিধি বিকাশ কবির ইমরানসহ  বিভিন্ন  পর্যায়ের  সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতাকর্মী,  স্কুল-কলেজের শিক্ষক শিক্ষিকা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক   ও অন্যান্য ব্যক্তিবর্গ।