ছাত্রীকে নিয়ে পালানো প্রধান শিক্ষক গ্রেফতার


প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২২, ৬:৪৭ অপরাহ্ণ / ১০১
ছাত্রীকে নিয়ে পালানো প্রধান শিক্ষক গ্রেফতার

প্রতিনিধি  নাটোর:- নাটোরের গুরুদাসপুরের নাজিরপুরে স্কুলছাত্রীকে নিয়ে পালানো প্রধান শিক্ষক ফিরোজ আহমেদকে গাজীপুর থেকে গ্রেফতার করেছেন র‌্যাবের সদস্যরা।

বুধবার (১২ অক্টোবর) সকালে নাটোর র‌্যাব ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ১ অক্টোবর নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল গার্লস স্কুলের এসএসসির ব্যবহারিক পরীক্ষা দিতে গেলে স্কুলের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ তাকে অপহরণ করে রাজশাহীর একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। ওই ছাত্রীর পরিবার পুলিশের সহায়তা নিলে ওই দিনই রাতে তাকে উদ্ধার করলেও ফিরোজ কৌশলে পালিয়ে যান।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, এ ঘটনায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে তিনজনকে আসামি করে গুরুদাসপুর থানায় মামলা হয়েছে। ফিরোজকে আটকের দাবিতে এলাকায় মানববন্ধনও হয়েছে। মঙ্গলবার দিনগত রাতে গাজীপুরের কালিয়াকৈর থানার তকিতলা এলাকা থেকে প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়। তাকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন  বলেন, ফিরোজ আহম্মেদকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।