চঞ্চল-ভাবনা-মাহি’র ‘ওভারট্রাম্প’ মুক্তি পাবে ১৬ মার্চ


প্রকাশের সময় : মার্চ ১৫, ২০২৩, ৭:১৪ অপরাহ্ণ / ৭০
চঞ্চল-ভাবনা-মাহি’র ‘ওভারট্রাম্প’ মুক্তি পাবে ১৬ মার্চ

বিনোদন ডেস্ক :-  অভিনব এক কায়দায় দুইদিন আগে মুক্তি দেওয়া হয় সিরিজ ‘ওভারট্রাম্প’র ট্রেলার। সিরিজের সব অভিনয়শিল্পীরা এক সঙ্গে লাইভে এসে দর্শকদের জন্য মুক্তি দেয় ট্রেলারটি।

আর এই লাইভের মধ্যেই দর্শকদের অনুরোধে নির্ধারণ করা হয় সিরিজটির মুক্তির তারিখও। আগামী ১৬ মার্চ মুক্তি পাচ্ছে বাশার জর্জিস পরিচালিত সিরিজ ‘ওভারট্রাম্প’।
এই সিরিজে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মোস্তফা মনওয়ার, এফ এস নাঈম, আশনা হাবিব ভাবনা, সামিরা খান মাহি, শরীফ সিরাজ, মীর নওফেল আশরাফী জিসানসহ অনেকেই।

সিরিজটিতে একদন নতুন লুকে, নতুনভাবে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। এই অভিনেতা বলেন, আমাদের সমাজে এ ধরনের ঘটনা বিশেষ করে আমাদের নগর জীবনে ঘটছে অহরহ। এই গল্পে যেমন অন্ধকার দিকের কথা আছে তেমন কিছু শিক্ষণীয় দিকও আছে। এই সিরিজে আমার চরিত্রে এক চমক থাকবে, আপাতত এইটুকুই বলতে চাই।

ওটিটিতে নিজের প্রথম কাজ নিয়ে বেশ উচ্ছ্বসিত সামিরা খান মাহি। প্রিয় সব অভিনয়শিল্পীদের সাথে স্ক্রিন শেয়ার করতে পারাটাও তার জন্য বেশ আনন্দের ছিল।

তিনি বলেন, আমার জন্য এই সিরিজে কাজ করাটা একদম নতুন অভিজ্ঞতা ছিল। সেই সঙ্গে দুর্দান্ত সব সহশিল্পীরা আমার কাজটি আরো সহজ করে দিয়েছিলেন। এখন কাজটা দেখে দর্শক পছন্দ করলে তবেই সেটা আমার ভবিষ্যৎ কাজের জন্য অনুপ্রেরণা হবে।

অভিনেত্রী ভাবনা কাজটি নিয়ে বেশ এক্সসাইটেড। তিনি বলেন, ওভারট্রাম্পে আমার চরিত্রের নাম রমা। রমার সঙ্গে ভাবনার কোনো মিল নেই। আগের কাজ থেকে এই চরিত্র সম্পন্ন ভিন্ন। আমি নিজেও প্রতিটি কাজে নিজেট সর্বোচ্চটা দিতে চাই। আমি খুব চিন্তায় ছিলাম যে রমা চরিত্রটা কীভাবে ডিজাইন করবো। আমি চেষ্টা করেছি বাকিটা দর্শকদের ওপর।

কাজটি নিয়ে এফএস নাইম বলেন, ওভারট্রাম্প-এ কাজের অভিজ্ঞতা দারুণ। জার্জিস ভাই অ্যান্ড পুরো টিমের সবাই দারুণ ছিল। আমি ওই চরিত্রে ১ মাস থেকেছি। আমার ক্যারেক্টারটা আশা করি সবাই পছন্দ করবে।

পরিচালক বাশার জর্জিস বলেন, ওভারট্রাম্প গল্পটা কোভিডের সময়ের লেখা। এ সময় সবাই থ্রিলার, রোমান্স করছে কিন্তু কেউ ডার্ক কমেডি করছে না। যা কমেডি হয়েছে সেটা ভিন্ন মাত্রার যেটা টিভিতে দেখা যায়। তবে ওটিটির জন্য তো একটু ভিন্ন ধরনের ডার্ক হওয়া উচিত। ওই জায়গা থেকে ওভারট্রাম্প-এর কাজের প্রতি আগ্রহ হয়।

সাধারণ ব্যাবসায়ী মিরাজকে অপহরণ করে ভীষণ দুর্বিপাকে পড়ে ফটকা সেলিম। একে একে ঘোট পাকিয়ে যায় সব কিছুতেই। ধোঁকা দেয়াই যখন খেলা, তখন এই খেলায় কে জেতে কে হারে বলা কঠিন। ৬ পর্বের সিরিজ ‘ওভারট্রাম্প-এর গল্পটা এমনই।

সিরিজটির গল্প লিখেছেন বাশার জর্জিস, সিদ্দিক আহমেদ, অম্লান ও মোন্তাসির মান্নান। আর চিত্রনাট্য লিখেছেন মোন্তাসির মান্নান। চিত্রগ্রহণে ছিলেন কামরুল হাসান খসরু, মিউজিক করেছেন ইমন চৌধুরী ও জাহিদ নিরব।