কালিয়ায় বিয়ের দাবীতে বিজিবি সদস্য প্রেমিকের বাড়িতে প্রেমিকা শিরিতাজ পারভিনের অনশন।


প্রকাশের সময় : জুলাই ৩১, ২০২২, ৬:৪২ অপরাহ্ণ / ৩৭১
কালিয়ায় বিয়ের দাবীতে বিজিবি সদস্য প্রেমিকের বাড়িতে প্রেমিকা শিরিতাজ পারভিনের অনশন।
কালিয়া ( নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের কালিয়ায় বিজিবি সদস্য শামীম মোল্লার বাড়িতে বিয়ের দাবিতে বিষেঁর বোতল হাতে অনশনে বসেছে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার  ইসলামপুর গ্রামের মৃত আজিজুল হকের মেয়ে শিরিতাজ পারভিন (৩০)।
রবিবার ( ৩১ জুলাই) বিকালে প্রেমিকা শিরিতাজ পারভিন কালিয়ার কলেজ পাড়া মির্জাপুর শামিমদের ভাড়া থাকা বাড়িতে অবস্থান করেন।মেয়েটি আশার খবর পেয়ে শামিমের বাবা মোঃ খায়রুল মোল্লা ও তার মা বাড়িতে তালা মেরে পালিয়ে যায়।
প্রেমিক শামিম মোল্লা কালিয়া উপজেলার কান্দুরি গ্রামের খায়রুল মোল্লার ছেলে।খাইরুল মোল্লা উপজেলার মধুমতি কারিগরি মহাবিদ্যালয় এর দপ্তরী কাম নৈশ প্রহরী।
প্রেমিকা শিরিতাজ পারভিন জানান,টিকটকের মাধ্যমে তাদের পরিচয়।তারপর ফেইসবুক ও ফোনে কথাবার্তা।এর পর শুরু হয় তাদের প্রেম ভালোবাসা।পরে শামিম মোল্লা ছুটিতে এসে দেখা করে খুলনার সোনাডাঙ্গা তার বন্ধু সোহেলের বাড়িতে। ধিরে ধিরে তাদের সম্পর্ক গভির হতে থাকে। শামিম তার প্রেমিকার কাছ থেকে হাতিয়ে নেয় লক্ষ,লক্ষ টাকা।এক পর্যায়ে শামিম মোল্লা প্রেমিকা শিরিতাজ পারভিনকে বিয়ের প্রভোলন দেখিয়ে খুলনার সোনাডাঙ্গা,ও চুয়াডাঙ্গার কয়েকটি আবাসিক হোটেলে নিয়ে শারিরিক মেলামেশা করে। দীর্ঘ ১ বছর ধরে তাদের সম্পর্ক চলে বলে জানান।বিজিবি সদস্য প্রেমিক শামিমকে বিয়ের জন্য চাপ দিলে শামিম প্রেমিকা শিরিতাজ পারভিনকে এড়িয়ে চলে এবং তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।
প্রেমিকা শিরিতাজ পারভিন আরো বলেন, আমি বিয়ের দাবীতে,স্ত্রীর স্বীকৃতির জন্য আমি শামিমের বাড়িতে অনশন করছি।যদি আমাকে মেনে না নেয়।শামিম বিয়ে না করে তাহলে আমি বিষ খেয়ে মারা যাবো।
শামিম মোল্লা বর্তমানে কুষ্টিয়ার মিরপুর ৪৭ ব্যাটালিয়নে কর্মরত আছে।সিপাহি নাম্বার ১০৬৯৭৯৮।
স্থানীয় সুত্রে আরো জানা যায়, শামিম মোল্লা প্রায় ৩ বছর আগে বিজিবিতে চাকুরি পায়।চাকুরি হওয়ার আগে ৮ লক্ষ টাকা যৌতুক নিয়ে কালিয়া উপজেলার বিলবাউচ গ্রামের তৈয়ব কাজীর মেয়ে স্বর্ণাকে বিয়ে করে বিয়ের খবর গোপন রাখে।চাকুরি হওয়ার পরে বছর খানেক পরে চলতি বছরে দুমাস আগে সালিশ বৈঠকের মাধ্যমে স্বর্নাকে ডিভোর্স দিয়ে দেয়।
এ বিষয়ে বিজিবি সদস্য শামীম মোল্লা মুঠোফোনে এই প্রতিবেদককে জানান, শিরিতাজ পারভীনের সাথে আমার সম্পর্ক ছিল কিন্তু আমার থেকে তার বয়স বেশি হওয়ায় আমি তাকে বিয়ে করতে পারবোনা।