আদালতে জঙ্গি ছিনতাই, প্রতিবেদন দাখিল ১ মার্চ


প্রকাশের সময় : জানুয়ারি ২৬, ২০২৩, ৪:২২ অপরাহ্ণ / ৮৩
আদালতে জঙ্গি ছিনতাই, প্রতিবেদন দাখিল ১ মার্চ

নিজস্ব প্রতিবেদক :- ঢাকা: আদালত থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনতাইয়ের ঘটনায় রাজধানীর কোতোয়ালি থানায় করা সন্ত্রাস বিরোধী আইনের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১ মার্চ ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্ত ইসলাম মল্লিকের আদালত প্রতিবেদন দাখিলের এ দিন ধার্য করেন।

বৃহস্পতিবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে এদিন মামলার তদন্ত কর্মকর্তা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) এর পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মুহাম্মদ আবুল কালাম আজাদ প্রতিবেদন দাখিল করতে পারেননি। তাই আদালত প্রতিবেদন দাখিলের নতুন এ দিন ধার্য করেন।

সিএমএম আদালতে কোতোয়ালি থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মো. আশ্রাফ আলী এ তথ্য জানান।

গত ২০ নভেম্বর দুপুর সোয়া ১২টার দিকে ঢাকার নিম্ন আদালত প্রাঙ্গণ থেকে পুলিশের চোখে স্প্রে ছিটিয়ে প্রকাশক ফয়সাল আরেফিন দীপন হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি আনসারুল্লাহ বাংলাটিমের সদস্য আবু সিদ্দিক সোহেল ও মইনুল হাসান শামীমকে ছিনিয়ে নেওয়া হয়।

এ ঘটনায় রাতে ২০ জঙ্গিকে আসামি করে মামলা করেন পুলিশ পরিদর্শক জুলহাস উদ্দিন আকন্দ। এরই মধ্যে মামলার এজাহারভুক্ত বেশ কয়েকজন আসামিকে গ্রেফতার করা হয়েছে।