ArabicBengaliEnglishHindi

৭ ডাকাত গ্রেফতার নারায়ণগঞ্জে দেশীয় অস্ত্রসহ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২২, ৩:১৯ অপরাহ্ণ / ৪৩
৭ ডাকাত গ্রেফতার নারায়ণগঞ্জে দেশীয় অস্ত্রসহ

জেলা পতিনিধি : শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে র‍্যাব-১১-এর সহকারী পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকুর সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের সাত সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)এর আগে শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে উপজেলার মুড়াপাড়া বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, সুইচ গিয়ার চাকু, কাটার, দুটি হাসুয়া, একটি লোহার ছোরা, দুটি শাবল, দুটি লোহার পাইপ জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- রূপগঞ্জের মঙ্গলখালী এলাকার মৃত বাহার উদ্দিন ভুইয়ার ছেলে আইয়ুবুর আলী (৪৫), মাহমুদাবাদ এলাকার আলাউদ্দিনের ছেলে শিপন মিয়া (৩৯), ব্রাহ্মণগাঁও এলাকার আব্দুল মালেকের ছেলে শরীফ (৩৫), শাহাপুর এলাকার মিলন মিয়া (৪৪), দরিকান্দি এলাকার শফিকুল ইসলামের ছেলে সাকিল আহম্মেদ (২৩), ইসলামের ছেলে ইমতিয়াজ (২৩) ও হানিফ আলী মৃধার ছেলে মতিয়ার মৃধা (২৫)।

র‍্যাব জানায়, গ্রেফতাররা ডাকাতচক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রতিষ্ঠানে ডাকাতি করে আসছিলেন। এ ডাকাত দলের সরদার আইয়ুবুর রহমানের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি হত্যাচেষ্টা মামলা, ছয়টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা, একটি বিশেষ ক্ষমতা আইনে মামলা, একটি মারামারি মামলা, একটি নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা রয়েছে।

এছাড়া গ্রেফতার শিপন মিয়ার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা এবং মিলন মিয়ার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় তিনটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। তাদের রূপগঞ্জ থানার হস্তান্তর করা হয়েছে।