৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৯, ২০২৩, ৮:৩২ অপরাহ্ণ / ৭১
৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

উজ্জ্বল রায়,খানসামা প্রতিনিধি:

 সেবা ও উন্নতির দক্ষ রুপকার,উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার প্রতিপাদ্যে খানসামা উপজেলায় জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা -২০২৩ পালন উপলক্ষে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।এর আগে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও   ভেটেরিনারি হাসপাতাল এর আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার সুফল ভোগী ৩৯ টি পরিবারের মাঝে ২০টি করে বাড়ন্ত মুরগী বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি।

এসময় উপজেলা ইউএনও মো: তাজ উদ্দিন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন,উপজেলা এসিল্যান্ড মারুফ হাসান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন,ওসি চিত্তরঞ্জন রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম,প্রাণী সম্পদ অফিসার হুমায়ুন কবির সহ উপজেলা বিভিন্ন দপ্তরের অফিসার বৃন্দ,উপজেলা আওয়ামী লীগের ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/মেম্বার বৃন্দ প্রমুখ।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি মহোদয় ৩দিন ব্যাপী মেলায় থাকা উপজেলা পরিষদ স্টল,৬টি ইউনিয়ন পরিষদ স্টল ও বিভিন্ন দপ্তরের স্টল গুলো পরিদর্শন করেন ও উপজেলার সুফল ভোগী ৩৯ টি পরিবারের মাঝে ২০টি করে বাড়ন্ত মুরগী বিতরণ করেন।