ArabicBengaliEnglishHindi

১০ বার হার্টঅ্যাটাক ঐন্দ্রিলা


প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২২, ৩:৫৫ অপরাহ্ণ / ২৩
১০ বার হার্টঅ্যাটাক ঐন্দ্রিলা

 বিনোদন ডেস্ক:- কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অবস্থা অত্যন্ত সংকটজনক। গত রাতে তিনি ১০ বার হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন চিকিত্সকেরা।
এখনো ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন অভিনেত্রী। সিপিআর দেওয়া হয়েছে তাঁকে। অন্য হাসপাতাল থেকে বিশেষজ্ঞ চিকিৎসক এনে পরামর্শ নেওয়া হয়েছে। কিন্তু চিকিৎসকদের নানা ধরনের চেষ্টার পরও অভিনেত্রীর শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটছে।

গতকাল শনিবার রাতে ১০ বার মৃদু হৃদ্‌রোগে (কার্ডিয়াক অ্যারেস্ট) আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মা। আজ সকালে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, ঐন্দ্রিলার অবস্থা সংকটজনক।
১ নভেম্বর থেকে হাসপাতালে লড়াই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এদিন প্রথমে তাঁর ব্রেন স্ট্রোক হয়। এরপর তাঁকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। রাখা হয় ভেন্টিলেশনে।

মাঝখানে অবস্থার কিছুটা উন্নতি হয়েছিল। চিকিৎসকেরা জানিয়েছেন, ঐন্দ্রিলার অবস্থা স্থিতিশীল। কিন্তু ১৭ নভেম্বর জানা যায়, রক্তচাপ ওঠানামা করছে অভিনেত্রীর। সংক্রমণের জন্য কড়া কড়া ওষুধও চলছে। বৃহস্পতিবার রাত থেকেই ঐন্দ্রিলার শরীর পুরো অসাড়।
দুইবার ক্যানসারের চিকিৎসার পর সুস্থ হয়ে কাজে ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা। সুস্থ হওয়ার পরই ছোট পর্দার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে হাজির হয়েছিলেন। তাঁর ক্যানসার জয়ের গল্প অনুপ্রাণিত করেছিল ভক্তদের। এরপর জি-বাংলা অরিজিনালের ছবি ‘ভোলে বাবা পার করেগা’-তে দেখা গিয়েছিল তাঁকে। ‘ভাগাড়’ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা।

%d bloggers like this: