১০ বছর পর নৌকা পেয়ে নেতাকর্মীদের মাঝে বাঁধভাঙ্গা উল্লাস।


প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২৩, ৮:৪৫ অপরাহ্ণ / ৬২
১০ বছর পর নৌকা পেয়ে নেতাকর্মীদের মাঝে বাঁধভাঙ্গা উল্লাস।

 

কাদির মিয়া ( তপন) সোনারগা নারায়ণগঞ্জ।
(নারায়ণগঞ্জ – ৩) সোনারগাঁ উপজেলায় দীর্ঘ ১০ বছর পর  সাবেক সংসদ আব্দুল্লাহ  আল – কায়সার হাসনাতকে আওয়ামী লীগের  দলীয় মনোনয়ন দেয়ায়  বাঁধভাঙ্গা উল্লাস  প্রকাশ করেছে দলীয়  নেতাকর্মী ও  সমর্থকরা।
সোমবার (২৭ নভেম্বর) বেলা ১১ টায়  উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় দলীয় কার্যালয়ে উপজেলার ১০টি ইউনিয়ন ও  একটি পৌরসভার নেতা কর্মীরা   আব্দুল্লাহ আল কায়সার কে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী করায় তারা আনন্দ মিছিল বের করে ।
এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূলের নেতাকর্মীরা সোনারগাঁয়ের সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে খ‍্যাত সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাতকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোয়ন দেওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর আগে বিগত দুটি জাতীয় সংসদ নির্বাচনেই এই আসনটি মহাজোটের প্রার্থীকে ছেড়ে দেয়া হয।
এনিয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ‍্যে দীর্ঘদিনের ক্ষোভ ছিল। তাদের দাবি, দীর্ঘ ১০ বছর ধরে অন্য দলের এমপি থাকায় আওয়ামী লীগ দলগত ভাবে দূর্বল হয়ে পড়েছিল এবং বাংলাদেশের যে অকল্পনীয় উন্নয়ন হয়েছে সেখানে সোনারগাঁয়ের কাঙ্খিত উন্নয়ন হয়নি।
 এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আশরাফুজ্জামান,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সহ  আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের অঙ্গও সহযোগী সংগঠনের  বিপুলসংখ্যক নেতাকর্মীরা।