হিমালয়ের পাদদেশ পঞ্চগড়ের বোদায় শীতের উপহার নিয়ে অসহায়দের পাশে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন


প্রকাশের সময় : জানুয়ারি ৩০, ২০২৪, ৬:১৭ অপরাহ্ণ / ৪৫
হিমালয়ের পাদদেশ পঞ্চগড়ের বোদায় শীতের উপহার নিয়ে অসহায়দের পাশে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন

মাজহারুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের শীতের উপহার নিয়ে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে জেলার বোদা উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে এক হাজার পাঁচশত দারিদ্র মানুষের মাঝে শীতের এই উপহার তুলেদেন। এর আগে জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে জেলার বোদা ও দেবীগঞ্জ উপজেলাসহ দুইটি পৌরসভায় নিজস্ব অর্থায়নে ছাত্রলীগের কর্মীদের নিয়ে মোট ১৫ হাজার শীতবস্ত্র বিতরণ করে ছাত্রলীগের এই নেতা।

তিনি বলেছেন, মানুষের প্রতি দায়িত্বের অংশ হিসেবে ছাত্রলীগের কর্মী ও ছাত্র রাজনীতি করা সত্বেও সময়ের প্রয়োজনে, সমাজের প্রয়োজনে, মানুষের প্রয়োজনে আজকের এই শীতবস্ত্র বিতরণ করছি।

ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন সকলের উদ্দেশ্যে বলেন, পুরো বাংলাদেশে শৈত্যপ্রবাহের কারণে মানুষের জীবনে বিপর্যয় নেমে এসেছে। দূর্ভোগে পড়ছে নিম্ন আয়ের মানুষ। সকলেই জানেন, আমি ছাত্র মানুষ ছাত্র রাজনীতি করি। আর এই ছাত্র রাজনীতির মাঝে মানুষের প্রতি দায়িত্বের অংশ হিসেবে ছাত্রলীগের কর্মী হওয়ার পরেও সময়ের প্রয়োজনে, সমাজের প্রয়োজনে, মানুষের প্রয়োজনে আজকের এই শীতবস্ত্র উপহার হিসেবে বিতরণ করছি। এবং এটি আমার ব্যক্তিগত কোন কর্মসূচি নয়, এটি পঞ্চগড়ের তারুণ্যের কর্মসূচি।

বোদা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক রবিউল আলম সাবুলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বোদা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বোদা পৌর মেয়র আজাহার আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু মো. ইমতেয়াজ হোসেন মির্জা, বাংলাদেশ জাসদের পঞ্চগড় জেলা সভাপতি এমরান আল আমিন, সাবেক ছাত্র নেতা ও বোদা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাসেদুজ্জামান বাবু, বোদার সাবেক ছাত্রনেতা অমিয় আলম অমি, সাবেক ছাত্রলীগ নেতা নুরে আলম তেনজিন,যুবদলের বোদা উপজেলা সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান, সহ জেলা ও উপজেলার ছাত্রলীগের নেতাকর্মী এবং উপহার গ্রহণ করতে আসা দারিদ্র মানুষেরা উপস্থিত ছিলেন।