ArabicBengaliEnglishHindi

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে সৈয়দপুর রেলওয়ে জেলা ও থানা পুলিশের আনন্দ র‌্যালি


প্রকাশের সময় : জুন ২৫, ২০২২, ১১:২১ পূর্বাহ্ণ / ৫০
স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে সৈয়দপুর রেলওয়ে জেলা ও থানা পুলিশের আনন্দ র‌্যালি

আমার টাকার আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু’ এই স্লোগানকে সামনে রেখে পদ্মা সেতু এর উদ্বোধন উপলক্ষ্যে সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ এর পক্ষ হতে এক আনন্দ র‌্যালির আয়োজন করা হয়েছে।

শনিবার (২৫ জুন) সকালে অনুষ্ঠিত এই আনন্দ র‌্যালিতে অংশ গ্রহণ করেন সৈয়দপুর রেলওয়ে জেলার পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শাহ মমতাজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার (সদর) তোবারক আলী সরকার, সৈয়দপুর রেলওয়ে জেলাসহ অত্র রেলওয়ে জেলার সকল স্তরের অফিসার ও ফোর্সবৃন্দ।

 

র‌্যালিটি সৈয়দপুর রেলওয়ে স্টেশন হতে শুরু হয়ে শহরের বিভিন্ন পথ অত্রিক্রম করে সৈয়দপুর রেলওয়ে পুলিশ ক্লাবের সামনে এসে শেষ হয়।

অপরদিকে সৈয়দপুর থানার উদ্যোগেও অনুরুপ আনন্দ র‌্যালি করা হয়েছে। এতে অংশগ্রহণ করেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভা মেয়র রাফিকা আকতার জাহান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক।

 

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খানের নেতৃত্বে সকল এসআই, কনস্টেবলসহ থানায় কর্মরত পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন। র‌্যালিটি থানা চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে