ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু, ব্রাহ্মণবাড়িয়ায়


প্রকাশের সময় : অক্টোবর ১, ২০২২, ৭:৪৭ অপরাহ্ণ / ২৫০
ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু, ব্রাহ্মণবাড়িয়ায়

জেলা প্রতিনিধি:-  ব্রাহ্মণবাড়িয়া- ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের চাপায় সোনালী ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

আজ শনিবার বেলা ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘরে একটি তেলের পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যাংক কর্মকর্তার নাম ইমতিয়াজ আপন (৩৭)। তিনি ব্রাহ্মণবাড়িয়া শহরের টি এ রোড সোনালী ব্যাংক শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) ছিলেন। ইমতিয়াজের বাড়ি কসবা উপজেলার সোনারগাঁ গ্রামে। তিনি শহরের দাতিয়ারা এলাকায় বাস করতেন।

সোনালী ব্যাংক লিমিটেড টি এ রোড শাখার ব্যবস্থাপক শেখ মাজাহারুল হক বলেন, আজ সকালে ইমতিয়াজ নিজের মোটরসাইকেলে তেল নিতে ভাদুঘরে পেট্রলপাম্পে যান। তেল নিয়ে ফেরার পথে তেলের পাম্পের সামনেই একটি ট্রাক তাঁকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ইমতিয়াজকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির লাশ গ্রামের বাড়ি কসবায় পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, বিভিন্ন মাধ্যমে তিনি দুর্ঘটনার বিষয়টি শুনেছেন। তবে দুর্ঘটনার বিষয়ে নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ করেনি। দুর্ঘটনার পর ট্রাকচালক ট্রাকটি নিয়ে পালিয়ে গেছেন।