সোনারগাঁয়ে যুবলীগের সদস্য সংগ্রহ ও বই বিতরণ অনুষ্ঠিত  


প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২৩, ৫:৩০ অপরাহ্ণ / ১১৪
সোনারগাঁয়ে যুবলীগের সদস্য সংগ্রহ ও বই বিতরণ অনুষ্ঠিত  
কাদির মিয়া (তপন) সোনারগা নারায়ণগঞ্জ 
 নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় আওয়ামী যুবলীগের সদস্য সংগ্রহ ও বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। (২০ অক্টোবর) শুক্রবার বিকেলে   উপজেলার পিরোজপুর ইউনিয়নে  থানা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
উক্ত অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানা  আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল  ইসলাম ভূঁইয়া, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন (নারায়ণগঞ্জ -৩) আসনের সাবেক সাংসদ ও থানা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক  আব্দুল্লাহ আল কায়সার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি  ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, প্রধান বক্তার বক্তব্যে আব্দুল্লাহ আল কায়সার বলেন  যুবলীগ বাংলাদেশ আওয়ামী লীগের একটি  শক্তিশালী সহযোগী সংগঠন। শেখ ফজলুল হক মনির হাত ধরে আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠিত হয় ।  অনেক চড়াই -উতরাই   পেরিয়ে আজ বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি শক্তিশালী সংগঠনে পরিণত হয়েছে। তিনি বিভিন্ন সংগ্রাম, আন্দোলনে থানা  যুবলীগের ভূমিকার  প্রশংসা করে বলেন  নতুন সদস্য   সংগ্রহের ক্ষেত্রে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত  দেশপ্রেমী  যুবকদের এই সংগঠনে   অন্তর্ভুক্ত করার আহ্বান জানান। সদস্য সংগ্রহের এই কর্মসূচি হাতে নেয়ায় থানা যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক কে তিনি   বিশেষভাবে ধন্যবাদ জানান।  পাশাপাশি  এই সংগঠনে   জামাত-বিএনপির অনুপ্রবেশ ঠেকাতে সতর্কতা  অবলম্বনের পরামর্শ দেন ।
প্রধান অতিথির বক্তব্য এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া বলেন  ২৮ তারিখে জামাত বিএনপি সরকার পতনের আন্দোলনের নামে অরাজকতা করলে যুবলীগকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে। সভাপতির বক্তব্যের রফিকুল ইসলাম নান্নু বলেন, এই সদস্য সংগ্রহের কর্মসূচি সোনারগাঁও উপজেলার ( ১০ টি) ইউনিয়ন ও একটি পৌরসভায় একই ভাবে অনুষ্ঠিত হবে। তিনি বলেন  সোনারগাঁ থানা আওয়ামী যুবলীগ অতীতের যে কোন সময় থেকে এখন অনেক বেশি শক্তিশালী ।  তিনি আরো   বলেন বিএনপি জামাতের আন্দোলনের নামে   নৈরাজ্য ও সহিংসতার হাত থেকে দেশের সাধারণ মানুষের  জানমাল  রক্ষায়   কেন্দ্রীয় যুবলীগ তথা থানা আওয়ামী লীগের ডাকে যে কোন আন্দোলন সংগ্রামে যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে   মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করেন ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, থানা  ছাত্রলীগ সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদ  রফিকুল ইসলাম সাগর , যুবলীগ সাংগঠনিক সম্পাদক  আরিফ আহমেদ সহ  আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের থানা ও ইউনিয়নের  নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।