ArabicBengaliEnglishHindi

সেই যুবদল নেতার শিশু সন্তানের পাশে বিএনপি


প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২২, ৫:৪০ অপরাহ্ণ / ১৭
সেই যুবদল নেতার শিশু সন্তানের পাশে বিএনপি

জেলা প্রতিনিধি:-  বিএনপির সমাবেশকে কেন্দ্র করে দলের নয়াপল্টনের কার্যালয়ের পরিস্থিতি দেখতে গিয়ে ৯ ডিসেম্বর গ্রেফতার হওয়া রূপগঞ্জ ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক ছালফারাজের ৩ বছর বয়সী সন্তানের পাশে দাঁড়িয়েছে বিএনপি।

পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যাবার সময় তিনি গণমাধ্যমের সামনে বলেন, আমার কোনো ভয় নেই।

কারণ আমি বিশ্বাস করি, আমাকে যদি মেরেও ফেলে, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমার সন্তানকে দেখে রাখবেন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দলের নয়াপল্টনের কার্যালয়ে যুবদলের দপ্তরে ছালফারাজের বাবা সিরাজ ও ছেলে সোওয়াদের হাতে তারেক রহমানের উপহার সামগ্রী তুলে দেন কেন্দ্রীয় যুবদলের নেতারা।

যুবদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হাসান মামুন জানান, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের পক্ষ থেকে আমরা তার পরিবার ও তার সন্তানের পাশে রয়েছি। তার সন্তান ও পরিবারের সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছে দল।

ছালফারাজের বাবা সিরাজ জানান, আমার সন্তান ও আমার নাতিকে নিয়ে আমি ভয় পাইনা। আমি জানি, বিএনপি জনগণের দল এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের পাশে রয়েছেন। আগামীতে দেশে দুঃশাসন দূর হলে আমার নাতি যেন একটি সুন্দর বাংলাদেশ দেখতে পারে, এটাই আমার প্রত্যাশা।

এসময় ছালফারাজের শিশু সন্তান সোওয়াদ মিয়া জানান, আমি আমার বাবার মুক্তি চাই। আমি আর কিছু চাইনা। এগুলো পেয়ে আমি খুশি, ধন্যবাদ সবাইকে। আমার বাবাকে আমার কাছে এনে দাও।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু, যুবদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হাসান মামুন, সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব ও জেলা যুবদলের সভাপতি গোলাম ফারুক খোকন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরাম উল হাসান, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন প্রমুখ।

প্রসঙ্গত, ছালফারাজ রূপগঞ্জের বাড়িয়াছনি গ্রামের সিরাজের ছেলে এবং রূপগঞ্জ ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক। বর্তমানে তিনি পুলিশের দায়েরকৃত একটি মামলায় কারাগারে রয়েছেন।

%d bloggers like this: