ArabicBengaliEnglishHindi

সীমাহীন দুর্নীতি ও তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে বিএনপির প্রতিবাদ সভা


প্রকাশের সময় : আগস্ট ২৪, ২০২২, ৯:৩১ পূর্বাহ্ণ / ৮৮
সীমাহীন দুর্নীতি ও তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে বিএনপির প্রতিবাদ সভা
মোঃ মাজহারুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ সীমাহীন দুর্নীতি, জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং উল্লেখ করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব ফরহাদ হোসেন আজাদ গত মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে পঞ্চগড় জেলার বোদা ধানহাটী মাঠে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বোদা-দেবীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি’র বোদা পৌর শাখার আয়োজিত পথসভায় তিনি আরো বলেন, সীমাহীন দুর্নীতি, জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়াবৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, ভোলায় পুলিশের গুলিতে নূরে-আলম ও আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদ জানান।
এর আগে প্রধান অতিথি বোদা ও দেবীগঞ্জ উপজেলা বিভিন্ন এলাকায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন। বোদা পৌর বিএনপির সভাপতি আব্দুস সামাদ তারার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা বিএনপির আহবায়ক এ্যাড. আদম সুফি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যার মোছাঃ লাইলি বেগম ও পৌর বিএনপি সদস্য সচিব দিল রেজা আফরোজ চিস্ময় প্রমুখ। এসময় উপজেলা ও ইউনিয়নের বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।