সাভারের আশুলিয়ায় গ্যাস লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে


প্রকাশের সময় : এপ্রিল ১৯, ২০২৪, ৮:০০ পূর্বাহ্ণ / ২২
সাভারের আশুলিয়ায় গ্যাস লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

আশুলিয়া প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় একটি ফ্ল্যাটে গ্যাস লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে এক নারীসহ তিনজন দগ্ধ হয়েছেন।

তারা হলেন সুমন মোল্লা (৩০)। তিনি তামিম ইলেকট্রনিক্সের ম্যানেজার হিসেবে কাজ করতেন। অপরজন ওই বাড়ির ভাড়াটিয়া মাজেদা বেগম (৫৫)। এছাড়া আরও এক পুরুষ অগ্নিদগ্ধ হন, যার নাম জানা যায়নি। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেন ফায়ার সার্ভিসের ঢাকা জোন-৪ এর উপ-সহকারী পরিচালক মো. আলাউদ্দিন।

এর আগে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে আশুলিয়ার কুঁরগাও এলাকায় শামসুদ্দিনের মালিকানাধীন পাঁচতলা বাড়ির নিচতলার ফ্ল্যাটে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

ওই ফ্ল্যাটটি তামিম ইলেক্ট্রনিক্স নামে একটি দোকানের গোডাউন হিসেবে ব্যবহৃত হতো।

দগ্ধ সুমনের ভাই সুজন মোল্লা বলেন, আমার ভাইয়ের শরীরের ৪৩ শতাংশ পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। আর ওই নারীর কি অবস্থা জানি না। আমার ধারণা তার অবস্থা আরও খারাপ।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. আলাউদ্দিন জানান, আগুনের খবর পেয়ে জিরাব ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে তার আগেই আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় আনুমানিক দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস লিকেজ থেকে এ আগুনের ঘটনা।