ArabicBengaliEnglishHindi

সাংবাদিকদের ওপর হামলার,গ্রেপ্তার ৮


প্রকাশের সময় : আগস্ট ৩, ২০২২, ৮:৫৪ পূর্বাহ্ণ / ৩৫
সাংবাদিকদের ওপর হামলার,গ্রেপ্তার ৮

রাজধানীর তালতলা এলাকায় ভিক্টর ট্রেডিং করপোরেশনে মেডিকেলের যন্ত্রপাতি কেনাকাটায় অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার দুই সাংবাদিকের একজন সাইফুল ইসলাম মামলা করেছেন। মঙ্গলবার রাতে শেরেবাংলা নগর থানায় তিনি মামলাটি করেন। এতে করপোরেশনের স্বত্বাধিকারী কাওছার ভূইয়াসহ (৪২) আটজনকে আসামি করা হয়।

মামলায় অভিযোগ করা হয়েছে, অনিয়ম ও দুর্নীতির বিষয়ে অনুসন্ধান করতে ওই প্রতিষ্ঠানে গেলে মাসুম বিল্লা দরজা খুলে দেন। প্রতিবেদনের কাজ শুরু করার পর সুমন মিয়া বাধা দেন। পরে অন্য আসামিরা কক্ষের দরজা বন্ধ করে দিয়ে ভিডিও ক্যামেরা, মাইক্রোফোন, মুঠোফোন, মানিব্যাগ ও পরিচয়পত্র ছিনিয়ে নেন। পরে কাওছারের নির্দেশে আসামিরা দুজনকে মারধর করেন।

মামলার অন্য আসামিরা হলেন মো. হাফিজ (২৮), মহসিন ভূইয়া (২৫), সুমন মিয়া (২৬), মাসুম বিল্লা (২৫), মাহবুব হোসেন (২৪), আসিফ আকবর (২৭) ও মাকসুদুল্লাহ।
শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উৎপল বড়ুয়া আইনের চোখকে বলেন, মামলার এজহারনামীয় আট আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ভিক্টর ট্রেডিং করপোরেশনে মেডিকেলের যন্ত্রপাতি কেনাকাটায় অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হন বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম ও ক্যামেরাপারসন আজাদ আহমেদ। তাঁদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।