সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি গ্রেফতার সীতাকুণ্ডে


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৪, ২০২২, ৭:৪২ অপরাহ্ণ / ২৪৩
সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি গ্রেফতার সীতাকুণ্ডে

জেলা প্রতিনিধি চট্টগ্রাম :- চট্টগ্রামের সীতাকুণ্ডে দুই সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার  শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোররাতে সীতাকুণ্ডের দক্ষিণ সোনাইছড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দেলোয়ার হোসেন বারবকুণ্ড গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, দেলোয়ার গত ২৮ জুলাই সংগঠিত সংঘবদ্ধ ধর্ষণ মামলার এজাহারনামী দুই নম্বর আসামি। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, বিস্ফোরক, বিশেষ ক্ষমতা আইন, মারামারি, চুরি ও সরকারি কাজে বাধাদানসহ বিভিন্ন অপরাধে ১০টি মামলা রয়েছে।

র‌্যাব-৭ সূত্রে জানা গেছে, গত ২৮ জুলাই দুই সন্তানের জননী ভিকটিমকে বারবকুণ্ডে মকবুল রহমান জুট মিল এলাকায় আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ করে দুষ্কৃতিকারীরা। এসময় ভিকটিমের ভাগিনা ও ফুপাতো ভাইয়ের ছেলেকেও মারধর করে দুষ্কৃতিকারীরা। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় চারজনকে এজাহারনামীয় এবং অজ্ঞাত এক ব্যক্তিকে আসামি করে মামলা করেন। ওই মামলায় ৩০ জুলাই প্রধান আসামি ও ধর্ষক মো. সাদ্দাম হোসেন এবং মো. জাহেদকে গ্রেফতার করে। ঘটনার পর থেকে দেলোয়ার পলাতক ছিলেন। শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দক্ষিণ সোনাইছড়ি এলাকা থেকে দেলোয়ারকে গ্রেফতার করে র‌্যাব।