শ্রীপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, সাংবাদিক তোকে মারলে কয়টাকা লাগবে


প্রকাশের সময় : নভেম্বর ৫, ২০২৩, ৯:৩৮ অপরাহ্ণ / ৪৮৯
শ্রীপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, সাংবাদিক তোকে মারলে কয়টাকা লাগবে

আলমগীর হোসেন সাগর
গাজীপুর জেলা প্রতিনিধি :

তুই সাংবাদিক তোকে মারলে কয়টাকা লাগবে, এমন হুমকি দিয়ে অভিযুক্তরা হামলা করে সাংবাদিক রাতুল মন্ডলের উপর।
হামলা কারীরা তাকে এলোপাথারী পিটিয়ে গুরুতর আহত করে, পেশাগত দায়ীত্ব পালন করে গিয়ে হামলার শিকার হন গাজীপুরের শ্রীপুরের দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মো.রাতুল মন্ডল ।

ঘটনাটি গটেছে রবিবার(৫নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জাবের-জোবায়ের স্পিনিংমিলের পাশে।
স্থানীয়রা আহত সাংবাদিককে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ ভর্তি করেছে। হামলা শিকার রাতুল মন্ডল উপজেলার কাওরইদ ইউনিয়নের হয়দেবপুর গ্রামের মৃত অহেদ আলী মন্ডলের ছেলে। তিনি দৈনিক আজকের প্রত্রিকার শ্রীপুর প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এ ঘটনায় সন্ধ্যায় তিনি হামলাকারীদের বিরুদ্ধে শ্রীপুর থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযুক্তরা হলো উপজেলার এমসি বাজার এলাকার মো.নাজমুল হাসান শরিফ,মো. ইকবাল হোসেন বাবুল সহ অজ্ঞাত ৩/৪জন।
আহত সাংবাদিক রাতুল মন্ডল জানান, জাবের -জোবায়ের স্পিনিংমিলের পাশে এক যুবককে কাহারা আটক করে রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে পেশাগত দায়ীত্ব পালনের জন্য তথ্য সংগ্রহ করতে যান। স্থানীয় লোকদের নিকট থেকে তথ্য সংগ্রহ করার সময় অভিযুক্ত ইকবাল হোসেন বাবুল তার সহযোগীদের নিয়ে ওই সাংবাদিকের উপর হামলা চালায়। তাকে টেনেহিঁছড়ে কিছুদূর নিয়ে যায়। পরে তার ছেলে নাজমুল হাসান শরিফের লোকজন তাকে মারধর করে। তার কাছথেকে নগত টাকা,মোবাইলফোন,পত্রিকার পরিচয় পত্র ছিনিয়ে নেয়।

গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নাজমুল হাসান শরিফ অভিযোগ অস্বীকার করে বলেন, সাংবাদিক রাতুলের সাথে কথাকাটাকাটি হয়েছে। আমরা তাকে মারিনি। পেছন থেকে কে বা কাহার মেরেছে সেটা বলতে পারবনা।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্ত এ.এফ.এম নাসিম জানান,সাংবাদিকের উপর হামলা বিষয়টি জেনেছি। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে