লাঠির ওপর ভর করছে হাটুভাঙ্গা বিএনপি : ওবায়দুল কাদের


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৮, ২০২২, ৭:৪১ অপরাহ্ণ / ২২৩
লাঠির ওপর ভর করছে হাটুভাঙ্গা বিএনপি : ওবায়দুল কাদের

সেলিম রানা স্টাফ রিপোর্টার :-হাটুভাঙ্গা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,  তাঁরা সমাবেশে লাঠির ওপর বাংলাদেশের পতাকা বেঁধে আওয়ামী লীগ ও পুলিশকে উসকানি দিচ্ছে। কিন্তু এই লাঠিখেলা চলবে না। রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি। খেলা হবে, রাজপথে মোকাবেলা হবে।

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

অগ্নিস্নানে শুচি হয়ে বারবার আসো তুমি ভূমিকন্যা, তোমারই হোক জয়’ শিরোনামে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ বুধবার বেলা ৩টায় এ আলোচনা সভা শুরু হয়।

আলোচনা সভায় সূচনা বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, ২২–দলীয় জোটের নামে বিএনপি আবারও জগাখিচুড়ি আন্দোলন শুরু করেছে। তাঁরা হাজারীবাগে আওয়ামী লীগের কর্মীদের ওপর হামলা করেছে। ইচ্ছা করেই বিএনপি সংঘাতে জড়ানোর জন্য আওয়ামী লীগ ও পুলিশকে উসকানি দিচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তাঁর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুকন্যার প্রতি আস্থা রাখুন। তিনি আপনাদের আস্থার মর্যাদা দেবেন।

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে হামলার ঘটনায় গণমাধ্যমে প্রকাশিত খবরগুলোর সমালোচনা করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, টেলিভিশন ও সংবাদপত্র দেখলে মনে হয়, বাংলাদেশ বিএনপি দখল করে নিয়েছে।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়কে সঙ্গে নিয়ে ডিজিটাল বাংলাদেশ করেছেন। তাঁর এবারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ করা। আগামী নির্বাচনে যত বাধাই আসুক, তিনি এগিয়ে যাবেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী সভাপতিত্ব করেন। সভায় আওয়ীমী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাহজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।