লাগাতার হত্যা হুমকি, শাহরুখের নিরাপত্তা বাড়াল মহারাষ্ট্র সরকার


প্রকাশের সময় : অক্টোবর ৯, ২০২৩, ১২:২৫ অপরাহ্ণ / ৯৫
লাগাতার হত্যা হুমকি, শাহরুখের নিরাপত্তা বাড়াল মহারাষ্ট্র সরকার

বলিউড অভিনেতা শাহরুখ খানের নিরাপত্তা আরও জোরদার করল মহারাষ্ট্র সরকার। কয়েক দিন ধরে লাগাতার হত্যা হুমকি পাওয়ার পর থেকে তাঁকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়ার ব্যবস্থা নিচ্ছে মহারাষ্ট্র সরকার। বলিউড বাদশাহ শাহরুখ খানের পক্ষ থেকে মহারাষ্ট্র সরকারের কাছে একটি চিঠি দেওয়া হয়। সেখানে জানানো হয় পাঠান এবং জওয়ান মুক্তির পর থেকে হুমকি পাচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, শাহরুখের সেই অভিযোগের ভিত্তিতে এবার নিরাপত্তা আরও বৃদ্ধি করেছে মহারাষ্ট্র সরকার। এবার থেকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পাবেন শাহরুখ খান।

নিরাপত্তার অংশ হিসেবে শাহরুখ খান সর্বদা তাঁর দেহরক্ষী হিসেবে ছয়জন পুলিশ কমান্ডো পাবেন। সশস্ত্র দেহরক্ষীরা থাকবেন মহারাষ্ট্র পুলিশের বিশেষ সুরক্ষা ইউনিট থেকে। নিরাপত্তা বেষ্টনীর অংশ হিসেবে থাকবে এমপি-৫, একে-৪৭ অ্যাসল্ট রাইফেল, গ্লক পিস্তল। এর পাশাপাশি বাদশার বাসভবন মান্নাত পাহারা দেবেন চারজন সশস্ত্র পুলিশ।

বক্স অফিসে সম্প্রতি রেকর্ড ব্যবসা করেছে শাহরুখ অভিনীত ছবি জওয়ান। সিনেমাটির মাধ্যমে প্রথম ভারতীয় অভিনেতা হিসেবে দ্বিতীয়বারের মতো হাজার কোটির ক্লাবে জায়গা নেন শাহরুখ। তার আগে পাঠানও বেশ ভালো ব্যবসা করেছে বক্স অফিসে।

এদিকে, বছরের শেষে আরও একবার সিনেমা হলে আসার কথা রয়েছে শাহরুখ খানের। আগামী ২২ ডিসেম্বর মুক্তির কথা রয়েছে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’র। এতে তিনি প্রথমবার জুটি বাঁধলেন তাপসী পান্নুর সঙ্গে। এ ছাড়া সিনেমাটিতে আরও রয়েছেন ভিকি কৌশল।