ArabicBengaliEnglishHindi

লঞ্চের সিটে বসা নিয়ে বাগবিতণ্ডা, ছুরিকাঘাতে যুবক খুন


প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২২, ৬:৩৬ অপরাহ্ণ / ২২
লঞ্চের সিটে বসা নিয়ে বাগবিতণ্ডা, ছুরিকাঘাতে যুবক খুন

জেলা প্রতিনিধি:-   চাঁদপুরে লঞ্চের সিটে বসা নিয়ে বাগবিতণ্ডার জেরে বখাটেদের সঙ্ঘবদ্ধ হামলা ও ছুরিকাঘাতে সুমন গাজী (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (১৪ ডিসেম্বর) ভোর ৫টার দিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এ ঘটনায় আটজনকে আটক করেছে চাঁদপুর নৌ-পুলিশ।

আটকরা হলেন বাবু আহমেদ প্রকাশ মামুন (২৩), সবুজ প্রধানীয়া (২২), সাজ্জাদ হোসেন ওরফে আপন (২১), সবুজ খান, সাজ্জাদ মোল্লা (২৩), হাসান মাহমুদ সোহাগ (২১), রাকিব হোসেন গাজী (২২) ও ইয়ামিন (২২)।

বুধবার বিকেলে এক সংবাদ সম্মেলনে চাঁদপুর নৌ-অঞ্চলের পুলিশ সুপার মো. কামরুজ্জামান এ কথা জানান।

তিনি বলেন, মঙ্গলবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা সোনারতরী লঞ্চের যাত্রী সুমন গাজীর সঙ্গে সিটে বসাকে কেন্দ্র করে অপর যাত্রী বাবুর বাগবিতণ্ডা হয়। এতে বাবু ক্ষিপ্ত হয়ে তার সহযোগীদের মোবাইলফোনে চাঁদপুর লঞ্চঘাটে উপস্থিত থাকতে বলেন। পরে রাত সাড়ে ১১টায় সুমন গাজী লঞ্চ থেকে নামলে বাবু ও তার সহযোগীরা তার ওপর সঙ্ঘবদ্ধ আক্রমণ ও ছুরিকাঘাত করেন। পরে খবর পেয়ে নৌ-পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাঁচজনকে আটক করে ও আহত সুমনকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠায়।

নৌ-পুলিশের এ কর্মকর্তা বলেন, পরে আহত সুমনকে চিকিৎসা শেষে বাড়ি নিয়ে যায় তার পরিবারের সদস্যরা। কিন্তু ভোরে তার অবস্থার অবনতি হলে তাকে ফের হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযান চালিয়ে আরও তিনজনকে আটক করে নৌ-পুলিশ।

তিনি আরও বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত আটজনকে আটক করা হয়েছে এবং বাকি একজন পলাতক। তাকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।

%d bloggers like this: