ArabicBengaliEnglishHindi

রসূল (সঃ) অবমানায় রংপু‌রের কারমাই‌কেল ক‌লে‌জের শিক্ষার্থী‌দের বি‌ক্ষোভ


প্রকাশের সময় : জুন ১৫, ২০২২, ৫:০৪ অপরাহ্ণ / ১০৭
রসূল (সঃ) অবমানায় রংপু‌রের কারমাই‌কেল ক‌লে‌জের শিক্ষার্থী‌দের বি‌ক্ষোভ

মিল্লাত,রংপুর
মহানবী হযরত মুহাম্মদ (স.) ও উম্মুল মু’মিনীন আয়েশা (রা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে রংপু‌রের কারমাই‌কেল ক‌লে‌জের এর সাধারণ শিক্ষার্থীর পক্ষ থেকে আয়োজিত বিক্ষোভ মিছিল।

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতার বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল কারমাই‌কেল ক‌্যাম্পা‌স। আজ সকাল ১১.০০টা কারমাই‌কে‌ল ক‌লে‌জের প্রশাস‌নিক ভবন থে‌কে খামা‌ড়ের হ‌য়ে লালবা‌ঘে গি‌য়ে শেষ হয়। এহেন ঘৃণ্য কাজের বিচার দাবীতে মিছিল ও সমাবেশ করেছে ধর্মপ্রাণ মুসলিম ছাত্ররা এ‌তে হিন্দু যোগ দি‌য়ে‌ছেন।

মিছিলে স্লোগান ছিল ‘বিশ্বনবীর অপমান, সইবে নারে মুসলমান, ‘ইসলামের শত্রুরা, হুঁশিয়ার সাবধান, ইত্যাদি স্লোগান দেন পলিটেকনিক এর সাধারণ ছাত্ররা এবং লক্ষনীয় এতে অংশ নিয়েছিল স্থানীয় সাধারণ মুসলিম জনতা। এসময় ছাত্ররা ভারতের প্রধানমন্ত্রী ও বিজেপি প্রধান নরেন্দ্র মোদী, নেত্রী নুপুর শর্মা ও মিডিয়া প্রধান নাভিন কুমার জিন্দালের ছবিতে জুতো মারে প্রতিবাদ জানান।

সমাবেশে আগত বক্তারা বলেন, রাসুল (সা.) কে নিয়ে মিথ্যাচার করেছেন বিজেপির দুই নেতা। এর প্রতিবাদে মুসলমানরা আজ জেগে উঠেছে সারা দুনিয়ায়। বিশ্বনবীকে নিয়ে কটূক্তি কোনোভাবে বরদাশত করা হবে না। সরকারের প্রতি আহ্বান থাকবে সরকারও এর প্রতিবাদ জানাবে।