রংপুর -১ আসনে মনোনয়ন প্রত্যাশী রুবেল


প্রকাশের সময় : জুলাই ৩, ২০২৩, ৬:৩১ পূর্বাহ্ণ / ১১১
রংপুর -১ আসনে মনোনয়ন প্রত্যাশী রুবেল

রংপুর -১ আসনে মনোনয়ন প্রত্যাশী রুবেলঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর -১ আসন থেকে আওয়ামীলীগের পক্ষে মনোনয়ন প্রত্যাশী কামাল মোহাম্মদ নাসের রুবেলের সাথে স্থানীয় নেতাকর্মীদের মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে নগরীর হাজীরহাট এলাকায় আতাউর রহমানের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রংপুর-১ আসনের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নাসের রুবেল এছাড়া আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

বক্তৃতায় ১ নং ওয়ার্ড সভাপতি আল মামুদ বলেন,আগামী নির্বাচনে নৌকার মাঝি হিসেবে রুবেল ভাইকে দেখতে চাই।উনি মাটি ও মানুষের নেতা।

একই ওয়ার্ডের কৃষকলীগের সভাপতি মিজান বলেন,অবহেলিত রংপুরে উন্নয়ন আনতে চাইলে নৌকার বিকল্প নেই।নৌকার মাঝি হিসেবে আমরা রুবেল ভাইয়ের মনোনয়ন প্রত্যাশা করছি।

এদিকে প্রধান অতিথির বক্তৃতায় কামাল মোহাম্মদ নাসের রুবেল বলেন,ছাত্র জীবন থেকে রাজনীতি করি। সে সময়ের চেষ্টা করেছি সবার পাশে থাকতে। এখন আপনাদের সামনে এসেছি তখন থেকে এখন পর্যন্ত কাজ করছি।আমাকে মনোনয়ন দেয়া হলে আপনাদের সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই।রংপুরের উন্নয়নের জন্য কাজ করতে চাই।