রংপুরের পীরগাছায় বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল স্কুলশিক্ষকের


প্রকাশের সময় : মার্চ ১৫, ২০২৪, ৫:৫৪ অপরাহ্ণ / ২৫১
রংপুরের পীরগাছায় বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল স্কুলশিক্ষকের
আবু রায়হান, রংপুর প্রতিনিধিঃ
রংপুরের পীরগাছা উপজেলাধীন কদমতলা বাজারে ট্রাক্টরের ধাক্কায় আব্দুল জলিল (৫৮) নামের এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী শিক্ষক গোলজার হোসেন গুরুতর আহত হয়েছে বলে  পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বিষয়টি  নিশ্চিত করেছেন।
নিহত শিক্ষক আব্দুল জলিল ঐ উপজেলার ৯ নং কান্দি ইউনিয়নের মাঝবাড়ী গ্রামের মফিজ মিয়ার ছেলে ও দেউতি স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক (বিএসসি) পদে কর্মরত ছিলেন। অপর শিক্ষক গোলজার হোসেন একই ইউনিয়নের দাদন গ্রামের বাসিন্দা এবং একই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ১০ টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে দুই শিক্ষক নিজ কর্মস্থল পীরগাছা উপজেলার দেউতি স্কুল অ্যান্ড কলেজের উদ্যেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কের কদমতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক্টর তাদেরকে ধাক্কা দেয়। এতে দুই শিক্ষক গুরুতর আহত হন।
এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই দিন রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সহকারী শিক্ষক আব্দুল জলিলের মৃত্যু হয়।
এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি বলে জানিয়েছেন পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার।