রংধনু কিন্ডারগার্টেনে দু’দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ৭, ২০২৪, ৪:১৮ অপরাহ্ণ / ১৫৬
রংধনু কিন্ডারগার্টেনে দু’দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

মাজহারুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের বোদা উপজেলায় রংধনু কিন্ডারগার্টেনে দু’দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সংস্কৃতি ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে বিদ্যালয় চত্বরে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন বোদা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক মোকলেছুর রহমান জিল্লু।

রংধনু কিন্ডারগার্টেনের সভাপতি সহকারী অধ্যাপক এন এ রবিউল হাসান লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোদা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. মাজহারুল ইসলাম। স্বাগত বক্তব্য প্রদান করেন রংধনু কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মমতাজ জাহান।

এর আগে গত বুধবার সকালে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন রংধনু কিন্ডারগার্টেনের সভাপতি সহকারী অধ্যাপক এন এ রবিউল হাসান লিটন। এসময় বিদ্যালয়ের অধ্যক্ষ মমতাজ জাহান, শিক্ষক-কর্মচারী, অবিভাবক-অবিভাবীকা, শিক্ষার্থী ও ছোট্ট সোনামণিরা উপস্থিত ছিলেন। পুরষ্কার বিতরণী শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।