ArabicBengaliEnglishHindi

যশোর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরকে কুপিয়ে জখম


প্রকাশের সময় : মে ৩১, ২০২২, ৬:০৬ পূর্বাহ্ণ / ১৯৩
যশোর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরকে কুপিয়ে জখম

যশোর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামান বাবুলকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। গতকাল সোমবার রাত সাড়ে আটটার দিকে শহরের নাজির শংকরপুর জিরো পয়েন্ট মোড়ে এ ঘটনা ঘটে।

আসাদুজ্জামান বাবুলকে গতকাল রাতে গুরুতর আহত অবস্থায় প্রথমে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে চিকিৎসকদের পরামর্শে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে নেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানিয়েছেন, গত রোববার রাতে নাজির শংকরপুর এলাকায় আফজাল নামের একজনকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। ওই হত্যাকাণ্ডের রেশ ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারণা করছে।

কাউন্সিলর আসাদুজ্জামানের ভাই টুটুল হোসেন সাংবাদিকদের বলেন, গতকাল রাতে বেজপাড়া কবরস্থানে আফজালের দাফন সম্পন্ন করে তাঁর ভাই বাড়ি ফিরছিলেন। ফেরার পথে শংকরপুর জিরো পয়েন্ট মোড়ে পৌঁছানোর পর সাকিব নামের স্থানীয় এক আসবাবশ্রমিক পেছন থেকে দা দিয়ে তাঁর ভাইয়ের মাথায় কোপ দেন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। টুটুল হোসেনের দাবি, পূর্বশত্রুতার জেরে তাঁর ভাইকে হত্যার উদ্দেশ্যে এ হামলা করা হয়েছে।

এ ঘটনার পর থেকে সাকিব পলাতক। তাই এ বিষয়ে তাঁর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

জেলা পুলিশের মুখপাত্র রুপম কুমার সরকার আইনের চোখকে বলেন, কাউন্সিলরের ওপর হামলার ঘটনায় সাকিব নামের এক যুবক জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে আফজাল হত্যাকাণ্ডের সঙ্গে কাউন্সিলের হামলার ঘটনার সম্পর্ক থাকতে পারে। তবে সাকিবকে আটক না করা পর্যন্ত বিষয়টি নিশ্চিত হওয়া যাবে না।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন, কাউন্সিলরকে কোপানোর পর পুলিশের একাধিক দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

%d bloggers like this: