ArabicBengaliEnglishHindi

ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্হার ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : মে ৩০, ২০২২, ৬:৩১ পূর্বাহ্ণ / ১৯৭
ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্হার ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থার ৪র্থ বর্ষে পদার্পণ ও নবগঠিত কমিটির আত্মপ্রকাশ উপলক্ষ্যে শনিবার (২৮ মে) নগরীর কৃষ্টপুর ডিএস কামিল মাদ্রাসার হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় আসাদুজ্জামান তালুকদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আজহারুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ডি এস কামিল মাদ্রাসার অধ্যক্ষ ইদ্রিস খান।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম –বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন আমাদের নতুন সময় এর প্রতিনিধি আল আমিন,৭৫ বাংলাদেশ এর প্রকাশক -সম্পাদক মাঈন উদ্দিন উজ্জ্বল, দৈনিক আজকালের সংবাদ এর প্রতিনিধি ও মুক্তাগাছা
টিভির সম্পাদক এনামুল হক,আজকের বাংলাদেশ’র জাহাঙ্গীর আকন্দ,নবজাগরণ টিভির সম্পাদক সোহানুর রহমান সোহান,সেলিম সরকার প্রমুখ।
উক্ত সংগঠনের কার্যকরী কমিটির সদস্যবৃন্দও উপস্থিত ছিলেন। এছাড়াও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণও উপস্হিত ছিলেন।
সভায় ইদ্রিস খান বলেন,বস্তুনিষ্ঠ সাংবাদিকতার বিকল্প নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে অযথা অকারণে না বুঝে কিছু লিখা উচিত নয়।তিনি গঠনমূলক সাংবাদিকতার উপর গুরুত্বারোপ করেন।
অনুষ্ঠানশেষে ৪৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। এশিয়ান টিভি’র প্রতিনিধি এম হোসাইন বিনয়কে সভাপতি, অধ্যক্ষ ইদ্রিস খান কে কার্যকরী সভাপতি ও আজহারুল আলমকে সাধারণ সম্পাদক এবং আবুল বাসার লিংকনকে সাংগঠনিক সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

%d bloggers like this: