ArabicBengaliEnglishHindi

‘মানুষ খুন’ আর দুই গুণ মিথ্যাচার খালেদা জিয়ার 


প্রকাশের সময় : জানুয়ারি ৩, ২০২৩, ৬:১১ অপরাহ্ণ / ২৪
‘মানুষ খুন’ আর দুই গুণ মিথ্যাচার খালেদা জিয়ার 

নিজস্ব প্রতিনিধি:- বরগুনা: ‘দলটির দুই নীতি ভণ্ডামি-দুর্নীতি। খালেদা জিয়ার দুই গুণ মিথ্যাচার আর মানুষ খুন।বিএনপির সমালোচনা করে মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি শাজাহান খান বলেছেন

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে বরগুনা জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন শাজাহান খান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসাও করেন তিনি।

মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি বলেন, শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপি এখন বলছে দেশে আর উন্নয়ন করলে হবে না, গণতন্ত্র দিন। গণতন্ত্র কি সন্ত্রাস করার জন্য? এর জন্য গণতন্ত্র বাংলার মানুষ কাউকে দেবে না।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোট কাউকে শান্তি দিতে চায় না। তারা দেশে অশান্তি সৃষ্টি করে রাখতে চায়। তারা একবার নয়, দুইবার নয়- একুশ বার শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। তারা আমাদের জাতীয় চার নেতাকে হত্যা করেছে। তারা বাংলাদেশের স্বাধীনতাকে চায় না।

এ সময় তিনি বলেন, দলটির দুই নীতি ভণ্ডামি-দুর্নীতি। খালেদা জিয়ার দুই গুণ মিথ্যাচার আর মানুষ খুন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ‘পাকিস্তানের সময় ভালো ছিলাম’ মন্তব্য নিয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, তার বাবা ছিলেন মুসলিম লীগের সভাপতি। মুক্তিযুদ্ধের সময় ছিলেন রাজাকার। সেজন্যই মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পাকিস্তান পাঠিয়ে দেওয়া উচিৎ।

বরগুনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসনিক জেলা কমান্ডার ও জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানটি আয়োজিত হয়। এ সময় আরও বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, সাবেক সংসদ সদস্য ও সাবেক পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান সরদার আ. রশীদ, সাবেক বরগুনা জেলা কমান্ডার আলহাজ্ব আ. রশীদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আ. মোতালেব মৃধা প্রমুখ।

%d bloggers like this: