ArabicBengaliEnglishHindi

মাদক পাচারকারী বাঁধন, দেখতে পারবেন  আজ


প্রকাশের সময় : জানুয়ারি ৫, ২০২৩, ৭:৩২ অপরাহ্ণ / ৩২
মাদক পাচারকারী বাঁধন, দেখতে পারবেন  আজ

বিনোদন ডেস্ক :- মাদক পাচারকারী চরিত্রে অভিনয় করেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘গুটি’ শিরোনামের একটি ওয়েব সিরিজে এমন চরিত্রে দেখা যাবে তাকে।শঙ্খ দাশগুপ্ত পরিচালিত সাত পর্বের এই সিরিজে সুলতানা নামের একজন মাদক পাচারকারী চরিত্রে অভিনয় করেছেন বাঁধন।

সুলতানা কয়েকবছর ধরে স্থানীয় মাদক চোরাচালানকারী নেটওয়ার্কের সঙ্গে যুক্ত। এই সময়ের মধ্যে সে প্রচুর অর্থ ও সম্পদ করেছে কিন্তু বিনিময়ে হারাতে হয়েছে কাছের মানুষ, সম্পর্ক, বিশ্বাস ও আশা। এই কাজে পালানোর কোনো পথ নেই। তবে সুলতানা তার মেয়ের জন্য সুন্দর এক পৃথিবীর স্বপ্ন দেখে। টান টান উত্তেজনা নিয়ে চলতে থাকে পুরোটা সিরিজ।

জানা গেছে, এটি বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এর আগে এদিন সকাল ১১টায় রাজধানীর ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত বাংলাদেশ ফিল্ম আর্কাইভ ভবনে অনুষ্ঠিত হয় প্রেস শো। সেখানে সিনেমাটির কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

এ সময় সিরিজে মূল চরিত্রের অভিনেতা আজমেরী হক বাঁধন বলেন, গুটির গল্পটা পরিচালক শঙ্খ খুব দুর্দান্তভাবে সাজিয়েছেন। একদম ভিন্ন প্লট, ভিন্ন চরিত্র, ভিন্ন ধরনের একটা গল্প তিনি ফুটায় তুলতে চেয়েছেন। এখানে আমি সুলতানা নামে একজন ড্রাগ ডিলারের চরিত্রে কাজ করেছি। চরিত্রটা নিয়ে আমরা দীর্ঘদিন ধরে আলাপ করেছি। আমি এই চরিত্রটা অনেকদিন ধরে নিজের মধ্যে ধারণ করছি। সিরিজে কাস্টিংগুলো কিন্তু খুব ইন্টারেস্টিং।

দর্শকদের উদ্দেশ্যে বাঁধন বলেন, বাংলাদেশে ফিমেল লিডের কাজ চলে না, এই কথাটা আসলে শুনতে চাই না। আমি বিশ্বাস করি আগামী ১-২ বছরের মধ্যে এই ধারণার পরিবর্তন হবে। আমরা আমাদের কাজ দিয়েই এই চিন্তার পরিবর্তন করতে পারবো। দর্শককেও নতুন কিছু দিতে পারবো। এখন শুধু অপেক্ষা গুটি মুক্তির।

নির্মাতা শঙ্খ দাসগুপ্ত বলেন, কাজটার জন্য খুব উন্মুখ হয়ে ছিলাম। চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন লোকেশনে আমাদের সব শুটিং হয়েছে। অভিনেতাসহ পুরো দলটা ছিল খুব দুর্দান্ত। এখন টেনশনে আছি এটা ভেবে যে দর্শকদের কেমন লাগবে।

বাঁধন ছাড়াও ‘গুটি’র অনান্য চরিত্রে অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়, শরীফ সিরাজ, মৌসুমী হামিদ, নাসির উদ্দিন খান, আরিয়া আরিত্রা, টুনটুনি সোবহান, আরফান মৃধা শিবলু, মাহমুদুল আলমসহ আরো অনেকে।

%d bloggers like this: