ArabicBengaliEnglishHindi

মহাজন-বড়দিয়া ঘাটে স্বপ্নের ফেরি উদ্বোধন করলেন কবিরুল (হক) মুক্তি এমপি


প্রকাশের সময় : ডিসেম্বর ১৬, ২০২২, ১১:৪৮ অপরাহ্ণ / ৪৪
মহাজন-বড়দিয়া ঘাটে স্বপ্নের ফেরি উদ্বোধন করলেন কবিরুল (হক) মুক্তি এমপি

স্টাফ রিপোর্টার,মোঃ মামুন মোল্যাঃ নড়াইলের কালিয়া উপজেলার নবগঙ্গা নদীর মহাজন – বড়দিয়া ঘাটে ফেরি উদ্বোধন করলেন নড়াইল ১ আসনের এমপি, কবিরুল( হক) মুক্তি ।

শুক্রবার (১৬ ডিসেম্বর )মহান বিজয় দিবসে বিকাল ৪ টায় বাংলাদেশ আওয়ামী লীগের নড়াগাতী থানার যুবলীগ সভাপতি সাবেক উপজেলার চেয়ারম্যান , বর্তমান ভাইস চেয়ারম্যান, কবিরুল হক মুক্তি (এমপি) প্রধান অতিথি হিসেবে ফেরি উদ্বোধন করেন।
প্রধান অতিথির বক্তবে, এমপি কবিরুল হক মুক্তি বলেন, এ ফেরি চালুর মধ্যে দিয়ে মহাজন এবং বড়দিয়া বাজারে মাঝে যে প্রতিবন্ধকতা ছিল এখন আর নেই। এখন থেকে দুই বাজারে ব্যবসা বানিজ্যের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং গোপালগঞ্জ, মাদারীপুর, খুলনা বাগেরহাট, যশোর, বেনাপোল শহরের সাথে যোগাযোগ অতি সহজেই করতে পারবে। সহজ হবে এখানকার মানুষের যোগাযোগ ব্যবস্থা। ব্যবসা বানিজ্যেসহ জীবন যাত্রার মান বৃদ্ধি পাবে। তিনি আরো বলেন আমি কথা দিয়েছিলাম  ক্ষমতায় আসলে ফেরি দিবো, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার উদ্যোগে সেটা সম্ভব হয়েছে। আগামীতে আমাকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা কে ক্ষমতায় আনলে এই মহাজন – বড়দিয়া ঘাটে ব্রিজ করে দিবেন বলে জানান ।
এ সময় উপস্থিত ছিলেন সওজ এর নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও আফরিন জাহান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামীম রহমান, নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা,উপজেলা ভাইস চেয়ারম্যান মো ইব্রাহিম শেখ, ৪ নং মাউলি ইউপি চেয়ারম্যান মুন্সী রোজী হক, বাঐসোনা সাবেক ইউপি চেয়ারম্যান শাহ্ মোঃ ফোরকান মোল্যা, এনএসআই ও ডিজিএফআইয়ের কর্মকর্তা বৃন্দ , রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণির পেশার মানুষ সহ সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন ।
পরে অতিথিরা ফেরিঘাটের মোড়ক উন্মোচন করেন এবং ফিটা কেটে ফেরিতে প্রবেশ করেন।
%d bloggers like this: