ArabicBengaliEnglishHindi

ময়মনসিংহে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক


প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২২, ৭:১৭ অপরাহ্ণ / ৩৮
ময়মনসিংহে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক

জেলা প্রতিনিধি:-  ময়মনসিংহে মাদক মামলায় মো. হাবিবুর রহমান হাবিব ওরফে হাবেল নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে আটক করেছে র‌্যাব। আটক হওয়া হাবিব গৌরীপুর উপজেলার কুল্লা গ্রামের বাসিন্দা মো: আব্দুর রশিদের ছেলে।

রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১৪ ময়মনসিংহের সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া কর্মকর্তা মো. আনোয়ার হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (১০ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে নরসিংদী জেলার মাধবদী থেকে গোপন সংবাদের অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা তাকে আটক করে র‌্যাব।

মো. আনোয়ার হোসেন আরও জানান, ২০১৩ সালের নভেম্বর মাসে ৪৫০ ইয়াবা এবং ৫৮ বোতল ফেনসিডিলসহ হাবেলকে গ্রেফতার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে হাবেলকে আসামি করে ঢাকার রামপুরা থানায় একটি মামলা করেন। ওই মামলায় র্দীঘ প্রক্রিয়া শেষে আদালত হাবেলকে যাবজ্জীবন সাজার আদেশ দেন।

এরই মধ্যে ওই সাজাপ্রাপ্ত আসামিকে সংশ্লিষ্ট থানায় পাঠানো হয়েছে উল্লেখ করে এ র‌্যাব কর্মকর্তা আরও বলেন,  আসামি হাবিবুর রহমান হাবিব ওরফে হাবেল বিরুদ্ধে ঢাকার পল্টন থানা ও গৌরীপুর থানায় একাধিক মামলা রয়েছে। বর্তমানে ওই মামলাগুলো আদালতে আদালতে বিচারাধীন রয়েছে।

%d bloggers like this: