ArabicBengaliEnglishHindi

ভারতে মহানবীকে নিয়ে অপত্তিকর মন্তব্যে কালিয়া নড়াগাতী থানায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা


admin প্রকাশের সময় : জুন ১৩, ২০২২, ৭:২০ অপরাহ্ণ / ৫৮
ভারতে মহানবীকে নিয়ে অপত্তিকর মন্তব্যে কালিয়া নড়াগাতী থানায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মো ঃ মামুন মোল্যা, নড়াইল প্রতিনিধি ঃ নড়াইলের কালিয়ায় মহাজন জামে মসজিদের ইমাম মওলানা শফিকুল ইসলামের উদ্যেগে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। হয়রত মুহাম্মদ (সাঃ) ও তার স্ত্রীর শানে অবমাননাকর মন্তব্যে প্রতিবাদে কালিয়া উপজেলার মাউলি ইউনিয়নের মহাজন জামে মসজিদের ইমাম মওলানা শফিকুল ইসলামের সভাপতিত্বে, বক্তব্য রাখেন মওলানা আব্দুল্লা মোল্যা, ডাঃ মওলানা মোহাম্মাদ হাবিবুর রহমান, মওলানা মিকাইল ইসলাম, আওয়ামীলীগ নেতা ইমরুল খাঁ,মিকাইল মোল্যা। প্রতিবাদ সভা পরিচলনা করেন মওলানা আব্দুল্লাহ মোল্যা।

সমাবেশে বক্তারা বলেন , ভারতে বিজেপি মুখপাত্র কর্তৃক মহানবী (সাঃ) সম্পর্কে অবমাননাকর মন্তব্যের তীব্র প্রতিবাদ জানান এবং তার দৃষ্টান্তমূলক শান্তির দাবী করেন । প্রসঙ্গত ,সম্প্রতি ভারতীয় একটি টেলিভিশন বিতর্কে

অংশ নিয়ে মহানবী হয়রত মুহাম্মদ (সাঃ)ও তার স্ত্রী আয়েশা (রাঃ) সম্পর্কে অবমাননাকর বক্তব্য দেন নূপুর শর্মা । পরে একই বিষয়ে টুইটারে পোষ্ট দেন নাভিন কুমার জিন্দাল । এ নিয়ে মুসলিম সম্প্রদায়ের মাঝে ক্ষোপের সৃষ্টি হয়েছে । তাই সোমবার বিকাল তিনটায় মহাজন বাজারে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রথমে মহাজন বাজার থেকে বিশাল বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক দিয়ে এবং কলাগাছির ভিতর দিয়ে মহাজন বাজারে এসে বিক্ষোভ মিছিলটি ঠুকতে সামনে এক ব্যক্তি মো ঃ তহিদ মোল্যা লাঠি নিয়ে দাড়িয়ে থাকে। কনস্টবল মোঃ সোহেল তাকে সরে জেতে বললে মো ঃ তহিদ মোল্যা বলে এই মিছিল করলে কি হবে । কনস্টবল তাকে তাড়িয়ে দিতে গেলে মোঃ পাগল নাম করে এক ব্যক্তি বলে ধর পুলিশ মিছিল করতে বাধা দিছে ।

এই কথা শুনে মিছিলের জনগন পুলিশ কর্মকর্তাদের উপর লাঠি আঘাত করতে লাগে।তাতে গুরুতর আহত হয় এস এই খাইরুল ইসলাম,কনস্টবল মো সোহেল রানা , এস আই ওলিয়ার। পুলিশ সূত্রে জনা যায় ভিড়িও ফুটেচ দেখে অপরাধী মোঃ পাগল কে গ্রেফতার করে জিজ্ঞাসার জন্য থানায় রাখা হয়েছে।

এ বন্যায় যতটুকু ক্ষতি হবে, সেটা পুষিয়ে নেওয়া সম্ভব হবে— কৃষিমন্ত্রী। এই কথায় আপনিকি একমত?

View Results

Loading ... Loading ...