ArabicBengaliEnglishHindi

বিশ্বকাপে ইতিহাস গড়তে কাতারে দীপিকা


প্রকাশের সময় : ডিসেম্বর ১৮, ২০২২, ৬:৩২ অপরাহ্ণ / ৪৭
বিশ্বকাপে ইতিহাস গড়তে কাতারে দীপিকা

বিনোদন ডেস্ক:-  কাতার বিশ্বকাপে রীতিমতো ইতিহাস গড়তে চলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ভারতের প্রথম অভিনেত্রী হিসেবে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করার সম্মান অর্জন করবেন তিনি।

এর আগে অবশ্য বিশ্বকাপের থিম সংয়ে পারফর্ম করেছিলেন বলিউডের আইটেম ড্যান্সার নোরা ফাতেহি। এবার ফাইনালে ট্রফি উন্মোচন করবেন দীপিকা।

ট্রফি উন্মোচন অনুষ্ঠানে যোগ দিতে ইতোমধ্যেই ভারত ছেড়েছেন এই অভিনেত্রী। শনিবার (১৮ ডিসেম্বর) কাতার যাওয়ার উদ্দেশ্যে মুম্বাই বিমানবন্দরে এলে ফটোগ্রাফারদের মুখোমুখি হন এই অভিনেত্রী।

এমন সময়ে এক ফটোগ্রাফার তাকে বলেন, ‘ম্যাডাম, মেসির সঙ্গে একটা সেলফি তুলে শেয়ার করবেন, আমরা মেসির অনেক বড় ভক্ত। ’ উত্তরে দীপিকা শুধু হাসলেন এবং বললেন, ‘আচ্ছা বলব। ’

বিশ্বকাপ ফাইনালে লড়বে মেসির আর্জেন্টিনা ও এমবাপ্পের ফ্রান্স। ফাইনাল উপভোগ করার সঙ্গে দীপিকা তার আসন্ন সিনেমা ‘পাঠান’র প্রচারণাও করবেন।

ইতোমধ্যে সিনেমার প্রথম গান ‘বেশরম রং’-এ পোশাকের জন্য সমালোচিত হন দীপিকা। তার পোশাক নিয়ে অভিযোগ তুলে ছবি বয়কটের ডাকও দিয়েছেন অনেকে। এছাড়া তার গেরুয়া রঙের পোশাক নিয়ে ফুঁসে উঠেছে অনেকগুলো ধর্মীয় সংগঠন।

‘পাঠান’র প্রচারের জন্য বিশ্বকাপ ফাইনালে যাচ্ছেন শাহরুখ খানও। ফাইনাল খেলার স্পোর্টস ১৮ এবং জিও সিনেমার স্টুডিও ইংল্যান্ডের সাবেক ফুটবলার ওয়েইন রুনির সঙ্গে খেলা নিয়ে আলোচনাও করবেন তিনি।

%d bloggers like this: